ছবিবিনোদন

হাফ বার্থডে! যুবানের ৬ মাসের জন্মদিনে ‘হাফ কেক’ কাটলো খুদে, দেখুন ভাইরাল ছবি

টলিউডের সেলেব দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী (Raj chakraborty – Subhasree Ganguly)। গত বছর মা হয়েছেন শুভশ্রী, আর জন্মের পর থেকেই আরো এক নতুন তারকা পেয়েছে নেটপাড়া। সেই তারকা তথা ছোট্ট অতিথি হল যুবান (Yuvaan)। একরত্তি যুবান পপুলারিটির দিক থেকে শুরু থেকেই এক্কেবারে এগিয়ে রয়েছে। তার ছবি বা ভিডিও দিলেই হয় নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে।

যুবান শুভশ্রী Yubaan Subhashree

দেখতে দেখতে ছোট্ট যুবানের বয়স হল ৬ মাস। আর ৬ মাস বয়সেই হয় অন্নপ্রাশন। কদিন আগেই জাকজমকের সাথে হয়ে গেল ছোট্ট যুবানের অন্নপ্রাশন অনুষ্ঠান। লোকেদের উপস্থিতি কিছুটা কম হলেও বেশ এলাহী ভাবেই ছেলে যুবানের অন্নপ্রাশনের অনুষ্ঠান সেরেছেন রাজ-শুভশ্রী।গত ২১ শে ফেব্রুয়ারি রাজের জন্মদিনের দিনই মুখেভাত দেওয়া হয় যুবানের৷

অন্নপ্রাশনের জন্য হলুদ রঙের ছোট্ট পাঞ্জাবি আর তার সাথে মানানসই ধুতি পরেছে যুবান। আর অন্নপ্রাশনের প্রথম ভাত যুবানের মুখে তুলে দিল যুবানের দাদু। দাদু মুখে অল্প একটু পায়েস দিতেই মুখ ঘুরিয়ে নিতে থাকে যুবান। পায়েস হয়তো পছন্দ হয়নি একরত্তির, তাই একবার এদিক তো একবার ওদিক মাথা ঘোরাতে থাকে সে। শেষে দাদুই রুমাল দিয়ে মুখ মুছিয়ে দেন।

অন্নপ্রাশনের পর এবার পালিত হল যুবানের ‘হাফ জন্মদিন’। ছয় মাসের জন্মদিনে যুবানের জন্য আনা হয়েছিল হাফ কেক। বার্থডে কেকের উপর ইংরাজিতে লেখাও ছিল ‘Half’ শব্দটি। ইউভানের নামের প্রথম ইংরাজি শব্দ ‘y’ খোদাই করা ছিল। কেকের উপর বড় বড় করে লেখা ছিল ‘yuvaan’s half birthday ‘। নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে যুবানের হাফ জন্মদিনের ছবি শেয়ার করতে দেখা যায় শুভশ্রীকে। যেখানে হাফ কেকের দিকে ঝাঁপইয়ে পড়তে দেখা যায় যুবানকে। কেক সাজানো রঙবেরঙের কুকিজ দিয়েও।

Related Articles

Back to top button