বিনোদন

সামনেই জন্মদিন রাজ-পুত্তুরের! পিছনে নীল সমুদ্র মায়ের সাথে হাঁটি হাঁটি পা পা করছে ছোট্ট ইউভান

টলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি হলেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Shubhashree Ganguly)। তবে মা-বাবার জনপ্রিয়তাকে কার্যত টেক্কা দিচ্ছে তাদের ছোট্ট একরত্তি ছেলে ইউভান (Yuvan)। ১ বছরও পূর্ণ হয়নি তার তাতেই সোশ্যাল মিডিয়ায় পুচকে ছোট খাটো সেলিব্রিটি৷ ইতিমধ্যেই তৈরি হয়েছে ইউভানের শয়ে শয়ে ফ্যান ক্লাব।

সোশ্যাল মিডিয়ায় ছেলের সাথে কাটানো নানান মুহূর্তের ছবি শেয়ার করেন রাজ-শুভশ্রী। যা ভাইরাল হয়ে যায় এক নিমেষে। কখনো বাবার সাথে গাড়ি চালানো শিখছে তো কখনো খেলায় মেতে থাকছে ইউভান। একপ্রকার খুদে সেলেব্রিটিতেই পরিণত হয়েছে সে। তাকে একবারটি দেখলে নিমেষে সেরে যায় মন খারাপ। কোঁকড়ানো চুল আর ড্যাব ড্যাবে চোখে সারাক্ষণ দুষ্টুমি করে মাতিয়ে রাখে ইউভান।

দেখতে দেখতে ১ বছর বয়স হতে চললো ইউভানের। আর ১ বছর হবার আগেই মা-বাবার সাথে জগন্নাথের দর্শন করতে কলকাতা থেকে পুরী উড়ে গিয়েছে পুচকে। ঘুরতে যাবার আনন্দ ফুটে উঠেছে ইউভানের চোখে মুখে। সেখানে যাওয়ার পর থেকেই একরত্তির একগুচ্ছ ছবি শেয়ার করেছেন রাজশ্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

তবে সবচেয়ে মিষ্টি ছবিটা হল সেইটা যেখানে মায়ের হাত ধরে নীল সমুদ্রের তীরে ছোট্ট ছোট্ট পায়ে হাঁটি হাঁটি করছে ইউভান। পরনে তার ডেনিম হাফ প্যান্ট, আর নিয়ন রঙা টিশার্ট বিচের ধারে সবচেয়ে ভরসার হাতটা ধরে এগোচ্ছে সে।

মা ছেলের এই ছবি শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। ক্যাপশনে লিখেছেন, “পৃথিবী দেখতে বেরিয়েছে ইউভান। মায়ের হাত ধরে তার পথে এগিয়ে চলছে সে। ” প্রসঙ্গত, এটিই ইউভানের ফার্স্ট ট্রিপ। প্রসঙ্গত, গতবছর ডিসেম্বর মাসের ১২ তারিখে মা হয়েছিলেন শুভশ্রী। এরপর থেকেই ছেলেকে নিয়ে ব্যস্ত ছিলেন বেশ কিছুদিন। মাঝে ইউভানের বয়স ছয় মাস হতে হাফ বার্থডে সেলিব্রেশন হয়েছে। তবে এবার ১ বছর হবার আগেই ঘুরু ঘুরু করতে বেরিয়ে পড়েছে সে।

 

Related Articles

Back to top button