বিনোদনভাইরালভিডিও

ঢাকের তালে নেচে উঠল শুভশ্রী পুত্র ইউভান, মায়ের সিনেমার গানে ছেলের নাচ ফ্রেমবন্দি করলেন রাজ

টলিউডের খুদে সেলেব্রিটিদের মধ্যে প্রথমেই যার নাম আসে সে হল রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী (subhashree) পুত্র ইউভান (yuvaan)। দেখতে দেখতে ১ বছর পেরিয়েছে ইউভানের। মা বাবা দিদার সাথে খেলা আর দুস্টুমির মধ্যে দিয়েই বড় হচ্ছে ইউভান। আর সোশ্যাল মিডিয়াতে ইউভানের কীর্তিকলাপ দেখার জন্য রীতিম অপেক্ষায় থাকেন নেটিজেনরা।

প্রথম জন্মদিনের পর এটাই ইউভানের প্রথম পুজো। বয়স একবছর হবার আগেই দাঁড়াতে ছুটতে শিখে গিয়েছে ছোট্ট ইউভান। তাই পুজোতে বাকিরা যেমন আনন্দ করে তেমনি নিজের মত করে আনন্দে মেতে উঠেছে সেও। এবারের পুজোয় ইতিমধ্যেই ঢাক বাজাতে দেখা গিয়েছে ইউভানকে। ছোট্ট পায়ের ওপর ভর দিয়েই কোনো মতে দাঁড়িয়ে ঢাকে কাঠি দিয়েছে সে।

Yuvaan Dancing

ছেলের কান্ড দেখে একপ্রকার অবাক হয়ে গিয়েছে মা শুভশ্রী নিজেও। নিজের থেকে এত্ত বড় ঢাক বাজানোর প্রবল ইচ্ছা! হাতে ঢাকের কাঠি নিয়ে ঠিক আয়ত্তে আনতে না পেরে হাত দিয়েই ঢাকবাজানো শিখে ফেলেছে সে। কান্ড দেখে দাদু দিদারাও খুশি হয়ে গিয়েছে।

এবার মা শুভশ্রীর সিনেমার বিখ্যাত ‘ঢাকের তালে কোমর দোলে, খুশিতে নাচে মন …’ গানে নাচতে দেখা গেল ইউভানকে। বাড়িতেই বেশ জোরদার গান চালিয়ে দিতেই ধীরে ধীরে নাচতে শুরু করেছে ইউভান। মিষ্টি এই মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন বাবা রাজ চক্রবর্তী। সেই ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

ঢাকের তালে ইউভানের নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। খুদে সেলেব্রিটির নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরাও। তবে সব মিলিয়ে প্রথমপুজো যে বেশ মজাতেই কাটল ইউভানের তা আর বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button