বিনোদনভাইরালভিডিও

প্রথমবার ‘বাবা’ ডাকল যুবান! ছেলেকে কাঁধে চাপিয়ে আনন্দে আত্মহারা রাজ, ভাইরাল ভিডিও

পৃথিবীর সবচেয়ে মিষ্টি ডাক বোধ হয় ‘মা’ এবং ‘বাবা’ ডাকটা। সন্তানের মুখে সেই ডাক শুনলে নিমেষে প্রাণ জুড়িয়ে যায় যেকারোরই। সন্তানের সাথে বাবা মায়ের এই বন্ধন যেন অটুট। আর কোনো কিছুর মূল্যেই এর বিকল্প খুঁজে পাওয়া যায়না। এবার সেই মূল্যবান ‘বাবা’ ডাকটিই প্রথমবার ছেলে যুবানের মুখ থেকে শুনলেন পরিচালক রাজ চক্রবর্তী।

টলিউডের সেলেব কাপলের মধ্যে অন্যতম রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী (Subhashree Ganguly ) জুটি। তবে শুধু যে তারই জনপ্রিয় তা কিন্তু নয়, শুভশ্রীর ছেলে ছোট্ট যুবান (Yuvaan) কিন্তু কোনো সেলেব্রিটির থেকে কম নয়। বয়স মাত্র ৯ মাস হলেও ইতিমধ্যেই টলিপাড়ার সেলেব্রিটিতে পরিণত হয়েছে ছোট্ট যুবান। তার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে দিলেই নিমেষে ভাইরাল হয়ে পড়ে। মা বাবা আর ঠাম্মির সাথে খেলাধুলা করেই দিন কাটছে ছোট্ট যুবানের।

অবশ্য মা বাবার থেকে কিছুদিন দূরে থাকতে হয়েছিল যুবানকে। বাবা রাজ চক্রবর্তী ভোট প্রার্থী হওয়ায় প্রচারের কাছে বেশ কিছুদিন আলাদা থাকতে হয়েছিল তাকে। তবে যুবানকে যে তিনি খুব মিস করতেন তা সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যেত। এরপর ভোট মিটতেই যুবানের কাছে চলে আসে বাবা, আর তারপর বাবার সাথে খেলা শুরু।

যে বছরে বাবা হারিয়েছেন রাজ, সেই বছরেই তার কোলে এসেছে যুবান। রাজ বুঝেছেন বাবা হয়ে ওঠার দায়িত্ব ঠিক কতটা। ১ বছর হতে চলল যুবানের বয়স। আর এই প্রথম ছেলের মুখ থেকে অমূল্য ‘বাবা’ ডাক শুনলেন রাজ।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন রাজ যেখানে দেখা যাচ্ছে, বাবার কাঁধে চেপে ভীষণ দুষ্টুমি করে চলেছে যুবান। বাবাকে মেরে ধরে একসাও করছে, কতকী যেন বলতে চাইছে সে। হঠাৎই এসবের মধ্যে বাবা বলে ডেকে উঠল যুবান। আর এই ডাক শুনে খুশিতে ডগমগ ও রাজও। ইতিমধ্যেই নেটপাড়ায় তুমুল ভাইরাল এই মিষ্টি ভিডিও।

Related Articles

Back to top button