ভোটের কাজে ব্যস্ত রাজ! ছেঁড়া জিন্সে ‘কুলডুড’ যুবানকে কোলে নিয়ে পার্টি মুডে শুভশ্রী


টলিউডের সেলেব দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী। গত বছর মা হয়েছেন শুভশ্রী, আর জন্মের পর থেকেই আরো এক নতুন তারকা পেয়েছে নেটপাড়া। সেই তারকা তথা ছোট্ট অতিথি হল যুবান। একরত্তি যুবান পপুলারিটির দিক থেকে শুরু থেকেই এক্কেবারে এগিয়ে রয়েছে। তার ছবি বা ভিডিও দিলেই হয় নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে।

দেখতে দেখতে ছোট্ট যুবানের বয়স হল ৬ মাস। আর ৬ মাস বয়সেই হয় অন্নপ্রাশন। কদিন আগেই জাকজমকের সাথে হয়ে গেল ছোট্ট যুবানের অন্নপ্রাশন অনুষ্ঠান। লোকেদের উপস্থিতি কিছুটা কম হলেও বেশ এলাহী ভাবেই ছেলে যুবানের অন্নপ্রাশনের অনুষ্ঠান সেরেছেন রাজ-শুভশ্রী।
গত ২১ শে ফেব্রুয়ারি রাজের জন্মদিনের দিনই মুখেভাত দেওয়া হয় যুবানের৷

অন্নপ্রাশনের জন্য হলুদ রঙের ছোট্ট পাঞ্জাবি আর তার সাথে মানানসই ধুতি পরেছে যুবান। আর অন্নপ্রাশনের প্রথম ভাত যুবানের মুখে তুলে দিল যুবানের দাদু। দাদু মুখে অল্প একটু পায়েস দিতেই মুখ ঘুরিয়ে নিতে থাকে যুবান। পায়েস হয়তো পছন্দ হয়নি একরত্তির, তাই একবার এদিক তো একবার ওদিক মাথা ঘোরাতে থাকে সে। শেষে দাদুই রুমাল দিয়ে মুখ মুছিয়ে দেন।

অন্নপ্রাশনের পরেই পালিত হয় যুবানের ‘হাফ জন্মদিন’। ছয় মাসের জন্মদিনে যুবানের জন্য আনা হয়েছিল হাফ কেক। বার্থডে কেকের উপর ইংরাজিতে লেখাও ছিল ‘Half’ শব্দটি। ইউভানের নামের প্রথম ইংরাজি শব্দ ‘y’ খোদাই করা ছিল। কেকের উপর বড় বড় করে লেখা ছিল ‘yuvaan’s half birthday ‘। নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে যুবানের হাফ জন্মদিনের ছবি শেয়ার করতে দেখা যায় শুভশ্রীকে। যেখানে হাফ কেকের দিকে ঝাঁপইয়ে পড়তে দেখা যায় যুবানকে। কেক সাজানো ছিল রঙবেরঙের কুকিজ দিয়েও।

আস্তে আস্তে বড় হয়ে উঠছে যুবান। মা বাবার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তার জনপ্রিয়তাও। ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে আসন্ন নির্বাচনে তৃণমূলের প্রার্থী হয়েছেন রাজ, তাই ছেলে বউকে বিশেষ সময় তিনি দিতে পারছেন না। স্বভাবতই এখন যুবানের বেস্ট ফ্রেন্ড তার মাম্মা। এবার মায়ের কোলে চেপে পার্টিতেও গেল যুবান। মিকি লেখা ক্যাপ, নীল ডেনিম, সাদা শার্ট, স্ট্রাইপড ভেস্টে এক্কেবারে ‘কুল ডুড’ সেজে হাজির ছিলেন রাজপুত্র। ইতিমধ্যেই যুবানের প্রথম পার্টির ছবি ভাইরাল নেটপাড়ায়।

 

সম্প্রতি সেদিনের তোলাই একটি বুমেরাঙ ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী, যেখানে অভিনেত্রীর পরনে ছিল রিপড ডেনিম, মাথায় টুপি পরে কোলে ছিল যুবান। হাতে রক সাইন দেখিয়ে একরত্তিকে নিয়ে ভিডিও বানিয়েছেন অভিনেত্রী, আর ড্যাবড্যাবে চোখে ক্যামেরার দিকে তাকিয়ে যুবান।


Like it? Share with your friends!

651
651 points