একটু একটু করে বড় হয়ে উঠছে যুবান! প্রথমবার নিজের পায়ে দাঁড়াতে শিখল খুদে


টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী (Raj Chakraborty & Subhashree)। গত বছর মা হয়েছেন শুভশ্রী, আর জন্মের পর থেকেই আরো এক নতুন তারকা পেয়েছে নেটপাড়া। সেই তারকা তথা ছোট্ট অতিথি হল যুবান। একরত্তি যুবান জনপ্রিয়তার দিক থেকে শুরু থেকেই এক্কেবারে এগিয়ে রয়েছে। তার ছবি বা ভিডিও দিলেই হয় নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। বলতে গেলে জন্মের পর থেকেই তারকা পুত্র নয় বরং খুদে তারকা যুবান।

দেখতে দেখতে ছোট্ট যুবানের বয়স পেরিয়েছে ৬ মাস। আর ৬ মাস বয়সেই হয় অন্নপ্রাশন। কিছুদিন আগেই বেশ জাকজমকের সাথে হয়ে গেল ছোট্ট যুবানের অন্নপ্রাশন অনুষ্ঠান। লোকেদের উপস্থিতি কিছুটা কম হলেও বেশ এলাহী ভাবেই ছেলে যুবানের অন্নপ্রাশনের অনুষ্ঠান সেরেছেন রাজ-শুভশ্রী।

শুভশ্রী গাঙ্গুলী যুবান চক্রবর্তী Subhashree Ganguly Yuban Chakraborty

অন্নপ্রাশনের জন্য হলুদ রঙের ছোট্ট পাঞ্জাবি আর তার সাথে মানানসই ধুতি পরেছে যুবান। আর অন্নপ্রাশনের প্রথম ভাত যুবানের মুখে তুলে দিল যুবানের দাদু। দাদু মুখে অল্প একটু পায়েস দিতেই মুখ ঘুরিয়ে নিতে থাকে যুবান। পায়েস হয়তো পছন্দ হয়নি একরত্তির, তাই একবার এদিক তো একবার ওদিক মাথা ঘোরাতে থাকে সে। শেষে দাদুই রুমাল দিয়ে মুখ মুছিয়ে দেন। দাদুর কোলে বসে যুবানের ছবি বেশ ভাইরাল হয়ে পড়েছিল নেটপাড়ায়।

Yuban Rice Ceremony

অন্নপ্রাশনের পরে পরেই পালিত হয় যুবানের ‘হাফ জন্মদিন’। ছয় মাসের জন্মদিনে যুবানের জন্য আনা হয়েছিল হাফ কেক। বার্থডে কেকের উপর ইংরাজিতে লেখাও ছিল ‘Half’ শব্দটি। ইউভানের নামের প্রথম ইংরাজি শব্দ ‘y’ খোদাই করা ছিল। কেকের উপর বড় বড় করে লেখা ছিল ‘yuvaan’s half birthday ‘। নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে যুবানের হাফ জন্মদিনের ছবি শেয়ার করতে দেখা যায় শুভশ্রীকে। যেখানে হাফ কেকের দিকে ঝাঁপিয়ে পড়তে দেখা যায় যুবানকে। কেক সাজানো ছিল রঙবেরঙের কুকিজ দিয়েও।
এবার আস্তে আস্তে বড় হয়ে উঠছে যুবান। এতদিন কেবল মা, বাবা, ঠাম্মা, অথবা পিসির কোলে কোলেই ঘুরত সে, কিন্তু এবার দাঁড়াতে শিখে গেছে ছোট্ট যুবান। বিছানা ধরে নিজের বশেই উঠে দাঁড়িয়েছে সে। আর দাঁড়াতে পেরে সে কি আনন্দ ছোট্ট যুবানের। বাবা রাজ চক্রবর্তী ছেলের দাঁড়াতে শেখার মুহূর্ত শেয়ার করেছে সোশ্যাল মিডিয়াতে। আর যুবানের ভিডিও বলে কথা ভাইরাল না হয়ে কি আর থাকতে পারে! ভিডিও শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)


Like it? Share with your friends!

621
4 shares, 621 points