বিনোদনভাইরালভিডিও

খেলনা পেলে আর কি চাই! মাথায় ঝুটি বেঁধে খেলায় মেতেছে ছোট্ট যুবান, ভাইরাল ভিডিও

টলিউডের সেলেব কাপলের মধ্যে অন্যতম রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী (Subhashree) জুটি। তবে শুধু যে তারই জনপ্রিয় তা কিন্তু নয়, শুভশ্রীর ছেলে ছোট্ট যুবান (Yuvaan) কিন্তু কোনো সেলেব্রিটির থেকে কম নয়। বয়স ৮ মাস হলেও ইতিমধ্যেই টলিপাড়ার সেলেব্রিটিতে পরিণত হয়েছে ছোট্ট যুবান। তার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে দিলেই নিমেষে ভাইরাল হয়ে পরে। মা বাবা আর ঠাম্মির সাথে খেলাধুলা করেই দিন কাটছে ছোট্ট যুবানের।

অবশ্য মা বাবার থেকে কিছুদিন দূরে থাকতে হয়েছিল যুবানকে। বাবা রাজ চক্রবর্তী ভোট প্রার্থী হওয়ায়  প্রচারের কাছে বেশ কিছুদিন আলাদা থাকতে হয়েছিল তাকে। তবে যুবানকে যে তিনি খুব মিস করতেন তা সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যেত। এরপর ভোট মিটতেই যুবানের কাছে চলে আসে বাবা, আর তারপর বাবার সাথে খেলা শুরু। অন্যদিকে মা শুভশ্রী আবার করোনা আক্রান্ত হয়ে পড়েন। যার জন্য বেশ কিছুদিন নিজেকে আইসোলেট করে আলাদা ছিলেন অভিনেত্রী।

তবে এখন শুভশ্রী ও রাজ দুজনেই সুস্থ। আর মা বাবাকে পেয়ে আনন্দও বেড়ে গিয়েছে যুবানের। সারাদিনের খেলার সাথী ফিরে পেয়েছে যে। সম্প্রতি যুবানের একটি ভিডিও শেয়ার করেছেন মা শুভশ্রী। ভিডিওটি দেখা যাচ্ছে খেলনা নিয়ে বিছানায় বসে খেলায় মত্ত যুবান। খেলতে পেলে যে বেজায় খুশি যুবান, তা দেখলেই বোঝা যায়।

ওদিকে যুবানের মাথায় দুদিকে ছোট্ট ছোট্ট ঝুটি বেঁধে দেওয়া হয়েছে। যেটা কিউট যুবানকে সুপার কিউট করে তুলেছে। যুবানের এই খেলার ভিডিও শেয়ার হবার পর থেকে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। তাঁর ভিডিওটি অভিনেত্রী ঐন্দ্রিলা থেকে শুরু করে দেবলীনা কুমার মন্তব্য করেছেন। ঐন্দ্রিলা লিখেছেন, ‘ও মা ঝুটি’! আর দেবলীনা কুমার চুমুর ইমোজি দিয়েছেন।

অবশ্য শ্রাবন্তী থেকে ইমন চক্রবর্তী আরো অনেকেই যুবানের ভিডিও দেখে নিজেদের মন্তব্য করেছেন। তাহলেই ভেবে দেখুন ছোট্ট যুবানের ফ্যানবেস কিন্তু ইতিমধ্যেই বেশ পোক্ত হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button