ভাইরালভিডিও

‘কাঁচা বাদাম’ গানে পুচকি মেয়ের দুর্দান্ত নাচ, ভিডিও ভাইরাল হতেই প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

বাচ্চা ভালো লাগে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর! বাচ্চা সকলেরই পছন্দ, ছোট ছোট বাচ্চাদের সাথে সময় কাটালে মন ভালো হয়ে যায়। বিশেষত বাচ্চাদের দুস্টু মিষ্টি কীর্তিকলাপ দেখলে মন ভোরে ওঠে। আজকালকার বাচ্চারা ছোট থেকেই স্মার্ট।  যা কিছু চোখের সামনে দেখে সেটাই ধরে নিতে পারে। এমনকি ট্রেন্ডিংয়ে থাকা গান পর্যন্ত মুখস্ত করে ফেলে অনেকেই।

বিগত বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়াতে সর্বত্র ভাইরাল (Viral) হয়ে পড়েছে কাঁচা বাদাম গান (Kacha Badam Song)। বাচ্চা থেকে বয়স্ক, সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই এই গানে মেতে উঠেছে। আর এবার বাচ্চাদেরও মন জয় করে ফেলেছে কাঁচা বাদাম গান। এক ছোট্ট মেয়ে ভাইরাল হওয়া এই কাঁচা বাদাম গানে দুর্দান্ত নাচের ভিডিও করে ফেলেছে।

ছোট্ট এই মেয়েটির নাম সামিরা থাপা (Samira Thapa)। নেপালের এই পুচকি মেয়ে নিজের দুর্দান্ত নাচের জন্য বর্তমানে বেশ জনপ্রিয়। বহুদিন ধরেই সোশ্যাল মিডিয়াতে নিজের নাচের ভিডিও শেয়ার করে সে। যেগুলি নেটিজেনদের বেশ মনে ধরে ও ভাইরাল হয়ে পরে। ইতিমধ্যেই লক্ষহীক অনুগামীও রয়েছে চার বছর বয়সের সামিরার।

সম্প্রতি ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানে নেচে ভিডিও বানিয়ে শেয়ার করেছে ইনস্টাগ্রামে। ছোট্ট হলেও কি দুর্দান্ত সুন্দর এক্সপ্রেশন। যেখানে বড়দের নাচের স্টেপ ভুল হয়ে যায় সেখানে দিব্যি একটাও স্টেপ মিস না করে নেচেছে এই খুদে। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হবার পর থেকে ইতিমধ্যেই প্রায় ৪ লক্ষেরও বেশ লাইক পেয়ে গিয়েছে।

নেটিজেনরা ভিডিও দেখে কমেন্ট করেছেন, দারুন হয়েছে নাচ, একেবারে পারফেক্ট কাঁচা বাদাম। তাহলেই বুঝুন, এই বয়সেই সেলিব্রিটির থেকে কোনো নেমে কম নয় ছোট্ট সামিরা। ছোট্ট এই কিউট এই মেয়েটি ইতিমধ্যেই নেপালের ‘Youngest Star’ হয়ে গিয়েছে। ডান্স দিওয়ানে সিজেন ৩ এর মঞ্চে হাজির বিশেষ গেস্ট হিসাবে উপস্থিত হয়েছিল ছোট্ট সামিরা। সেখানে বলিউডের সুন্দরী অভিনেত্রী মাধুরী দীক্ষিতের সাথে দেখা গিয়েছিল তাকে।

Related Articles

Back to top button