বিনোদনভিডিও

বড়দিনে দাদাগিরির মঞ্চে কচিকাঁচাদের ভীড়! হারমোনিকা আর বাচ্চাদের সাথে নাচে মাতলেন সৌরভ গাঙ্গুলী

সপ্তাহের শেষে দাদাগিরির মঞ্চে দর্শকদের জন্য মনোরঞ্জনের ডালি নিয়ে হাজির হন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। আট থেকেই আশি বাঙালি মাত্রেই দাদার অন্ধভক্ত। আর গতকাল বড়দিন স্পেশাল পর্বে দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিলেন এক ঝাঁক কচিকাচা। তাদের সাথ নিয়েই হাসি -ঠাট্টা হই হুল্লোড়ে মেতে উঠেছিলেন সৌরভ নিজেই।

এদিন দাদাগিরি মঞ্চে উপস্থিত খুদেদের করা একের পর এক প্রশ্নের মুখে পড়ে রীতিমতো বিদ্ধ হতে হয় দাদা সৌরভ গাঙ্গুলীকে। সেখানে উপস্থিত ছিলেন এক পুচকে দেব ভক্ত। দেবের ছবি দেখা মাত্রই মনের ইচ্ছা প্রকাশ করে সে জানায় তার ভারী ইচ্ছা সে বিয়ে করবে দেবকে। একথা শোনা মাত্রই তার সাথে মজায় মেতে উঠেছিলেন সৌরভ। এদিন ওই খুদের উদ্দেশ্যে দাদার পাল্টা প্রশ্ন ‘তবে আমার কী হবে!’


প্রিয় দাদার মুখে এমন প্রশ্ন শুনে কোনওরকম দ্বিধা রাখেনি সে। সঙ্গে সঙ্গে সেই মিষ্টির খুদের ঠোঁটের ডগায় রেডি উত্তর, ‘কেন তোমাকে দেবের বউ বিয়ে করবে’। এরপর বিবাহিত দাদার প্রশ্ন ‘দেবের বউ’কে বিয়ে করলে তাঁর বউয়ের কী হবে! তবে সেই চিন্তাও করে রেখেছে ওই খুদে প্রতিযোগি। আধো আধো গলায় জানায়, ‘কেন তোমার বউকে বলো একটা বাঘ পুষতে’।


এদিন দাদাগিরি শুরু হতেই দেখা যায় মঞ্চে উপস্থিত এক খুদে প্রতিযোগি শ্রীহান অমরসঙ্গী গানে হারমোনিকা বাজিয়ে মঞ্চ মাতিয়ে তুলেছেন। আর তার হারমোনিকার সুরের তালে অনান্য বাচ্চাদের নিয়ে নাচে মেতে উঠেছিলেন স্বয়ং সৌরভ গাঙ্গুলি।

এদিন দাদাগিরির মঞ্চে স্বয়ং মহারাজ জানান ওই খুদে প্রতিযোগির অসামান্য ট্যালেন্টের কথা। সৌরভ জানান শ্রীহান সামন্ত ইয়াংগেস্ট হারমোনিকা প্লেয়ার হিসাবে ইন্ডিয়া বুক অফ রেকর্ড আর এশিয়া বুক অফ রেকর্ডে নিজের নাম তুলেছে। পরে আরও একটি গানে হারমোনিকা বাজিয় সে।

Related Articles

Back to top button