বিনোদনসিনেমা

শীত পড়তেই মাম্মার সাথে ঘুরু ঘুরু ঈশানের! পা দুলিয়ে ছুটির আনন্দ উপভোগ করছে ছোট্ট একরত্তি

মাত্র ৩ মাস বয়সেই সোশ্যাল মিডিয়ার সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন যশরত পুত্র ঈশান (Yishan)। দিওয়ালিতেই সোশ্যাল মিডিয়ায় একরত্তি ঈশানের ছবি শেয়ার করেছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং তার স্ত্রী তথা তারকা সংসদ নুসরত জাহান (Nusrat Jahaan)। যদিও নুসরতের শেয়ার করা ছবিতে মুখ দেখা যায়নি ঈশানের।

মা হওয়ার পর থেকেই তুমুল ব্যস্ত অভিনেত্রী নুসরত। সদ্যোজাত ছেলে ঈশানকে সামলানো থেকে শুরু করে শুটিংয়ের কাজ সব সামলে দিনে দিনে ‘সুপার মম’ হয়ে উঠেছেন নুসরত। মা হওয়ার পর ১৩ দিন থেকেই কাজ শুরু করেছেন অভিনেত্রী। শুরু করেছিলেন একটি স্যালোঁর উদ্বোধন দিয়ে। তবে ইতিমধ্যেই দু’ দুটো ছবির কাজ শুরু করে ফেলেছেন তিনি।

জানা গেছে ইতিমধ্যে ‘জয়কালী কলকত্তেওয়ালী’র শ্যুটিংয়ের বেশ কিছু অংশ শেষ হয়েছে। অন্যদিকে কিছুদিন আগেই এনা সাহা প্রযোজিত ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’-র শুভ মহরৎ হয়ে গিয়েছে। এসবের মধ্যেই রয়েছে তার নতুন ইউটিউব এফ.এম চ্যানেল ইশক ১০৪.৮ এর টক শো। আর সবদিক সামলেও ছেলে ঈশানের সাথে সময় কাটাতে ভোলেননা অভিনেত্রী।


সম্প্রতি দিওয়ালির পর ফের একবার ছেলেকে প্রকাশ্যে এনেছেন নুসরত। এবার ছেলেকে স্ট্রোলারে চাপিয়ে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করেছেন নুসরত। এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছেলের সাথে একটি ব্যুমেরাং ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী।

মাম্মা ডার্লিংয়ের সাথে সেই ভিডিওতে ঈশানের মুখ দেখা না গেলেও দেখা যাচ্ছে স্ট্রোলার থেকে বেরিয়ে রয়েছে একরত্তি ঈশানের পা। ঘুরতে বেরোলে কে না খুশি হয়। তাই বাইরে বেরিয়ে দারুন খুশি ছোট্ট ঈশানও। ভিডিওতে ধরা দিয়েছে তেমনই দৃশ্য। দেখা যাচ্ছে পরম নিশ্চিন্তে শুয়ে শুয়ে মনের আনন্দে পা দোলাচ্ছে ঈশান।

Related Articles

Back to top button