বিনোদন

দেখতে দেখতে এক মাস বয়স হল ঈশানের! কেক কেটে খুদের জন্মদিন পালন করলেন মা নুসরত জাহান

সদ্য মা হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে তার পুত্র ঈশানের পিতৃ পরিচয়। একরত্তির বার্থ সার্টিফিকেটেই স্পষ্ট হয়ে গিয়েছে ঈশানের বাবা যশ দাশগুপ্তই (Yash Dasgupta)। গত এক বছর ধরেই বিতর্ক যেন পিছু ছাড়ছেনা অভিনেত্রী নুসরত জাহানের। এক বছরে তার জীবনে ঘটনা প্রবাহের ঘনঘটাই তাকে নিয়ে চর্চার মূল কারণ।

তবে সেসবের বিশেষ তোয়াক্কা করেন না অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। ব্যক্তিগত জীবন, মাতৃত্ব এবং কাজ খুব সুন্দর ভাবেই ব্যালেন্স করে চলেছেন অভিনেত্রী৷ এদিকে নুসরতের গর্ভ থেকে জন্ম নেওয়ার জেরে ছোট্ট ঈশানেরও জন্মলগ্ন থেকে বিতর্ক পিছু ছাড়ছেনা৷ তবুও এত ট্রোল চর্চার মাঝেই এক মাস বয়স হয়ে গেল ঈশানের। গত 26 শে অগস্ট ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ সি-সেকশনের মাধ্যমে ঈশানের জন্ম দিয়েছেন নুসরত জাহান ।

এবার খুদের এক মাসের জন্মদিনই ঘরোয়াভাবে পালন করলেন নুসরত। অভিনেত্রীর বান্ধবী প্রভা আগরওয়ালের (Prabha Agarwal) পাঠানো কেক কেটেই সেলিব্রেট হল ছোট্ট ইশানের ১ মাসের জন্মদিন। হালকা আকাশী রঙের নীল কেকের ডিজাইন ও ছিল অভিনব। চাঁদ, তারা, ছোট্ট টেডিবিয়ার দিয়ে সাজানো কেকের গায়ে জ্বলজ্বল করছে ঈশানের নাম। এছাড়াও লেখা ‘হ্যাপি ফার্স্ট মান্থ’। এদিন এই কেকের ছবি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী নুসরত জাহান, আর সাথে সাথেই খুদের জন্য শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।

প্রসঙ্গত, নেটিজনদের মতে আগেই গুঞ্জন ছিল, যে ঈশানের বাবা যশ। সেখানে জন্ম পরিচয়পত্রে যশের নাম দেখে খুব একটা অবাক হয়নি কেউই। তবে দিন কয়েক আগেই সিঁথিতে সিঁদুর নিয়ে নুসরত যশকে একত্রে দেখে নতুন করে দেখেই শুরু হয়েছে জল্পনার। তবে কি লুকিয়ে বিয়ে সেরে ফেললেন নুসরত জাহান? ঈশানের বাবা যশকেই কি বিয়ে করলেন অভিনেত্রী? এমন নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে নেটপাড়ায়।

আসলে বার্থ সার্টিফিকেট প্রকাশ পেতেই হইচই পরে গিয়েছিলো। তাই অনেকের ধারণা হয়তো সেই কারণেই লুকিয়ে বিয়ে সেরে ফেলেছেন নুসরত যশ। কিন্তু আসল সত্যিটা কি তা এখনো জানা যায়নি।

Related Articles

Back to top button