ছবিবিনোদন

পরিণতি পেয়েছে দীর্ঘদিনের প্রেম! মৌনী থেকে আলিয়া ২০২২ এই সাত পাকে ঘুরেছেন এই ১০ তারকারা

এই বছরটা বক্স অফিস ব্যবসার নিরিখে বলিউডের (Bollywood) জন্য একেবারেই ভালো যায়নি। তবে বলিউড তারকাদের ব্যক্তিগত জীবনের নিরিখে কিন্তু দারুণ কেটেছে। এই বছরই সাত পাক ঘুরেছেন ইন্ডাস্ট্রির বহু তারকা। আজকের প্রতিবেদনে বি টাউনের এমনই ১০ তারকার নাম তুলে ধরা হল যাদের প্রেম এই বছরই পরিণতি পেয়েছে।

মৌনী রায় (Mouni Roy) – এই বছরের শুরুতেই বলিউডের নামী অভিনেত্রী তথা হিন্দি টেলিভিশনের ‘নাগিন’ সাত পাক ঘুরেছেন। বছরের শুরুতেই ২৭ জানুয়ারি দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে পরিণয় সূত্রে বাঁধা পড়েন এই বঙ্গ তনয়া। সোশ্যাল মিডিয়ায় এখন প্রায়ই মৌনী-সুরজের মাখোমাখো ছবি দেখা যায়।

Mouni Roy marriage

করিশ্মা তান্না (Karishma Tanna) – ‘সঞ্জু’ ছবি খ্যাত করিশ্মা হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ। এই বছর তিনিও সাত পাক ঘুরেছেন। চলতি বছরের ৫ ফেব্রুয়ারি দীর্ঘদিনের প্রেমিক বরুণ বাঙ্গেরার সঙ্গে সাত পাক ঘুরেছেন করিশ্মা। গুজরাটি এবং দক্ষিণ ভারতীয়- দুই ধরণের রীতিতেই সাত পাক ঘোরেন করিশ্মা এবং বরুণ।

Karishma Tanna marriage

ফারহান আখতার (Farhan Akhtar) – এই বছরের ১৯ ফেব্রুয়ারি মুম্বইয়ের খান্ডালায় সাত অয়াক ঘোরেন ফারহান আখতার এবং অভিনেত্রী শিবানী দান্ডেকার। পরিবার-পরিজন এবং কাছের মানুষদের উপস্থিতিতে পরিণয় সূত্রে বাঁধা পড়েন ফারহান এবং শিবানী।

Farhan Akhtar marriage

বিক্রান্ত ম্যাসি (Vikrant Massey) – বলিউডের নামী অভিনেতা বিক্রান্ত এই বছরের ১৮ ফেব্রুয়ারি দীর্ঘদিনের প্রেমিকা তথা অভিনেত্রী শীতল ঠাকুরের সঙ্গে সাত পাক ঘোরেন। ২০১৫ সাল থেকে সম্পর্কে ছিলেন তাঁরা। অবশেষে এই বছর পরিণতি পায় তাঁদের প্রেম।

Vikrant Massey marriage

সানা কাপুর (Sanah Kapur) – বলিউডের বর্ষীয়ান অভিনেতা পঙ্কজ কাপুর এবং অভিনেত্রী সুপ্রিয়া পাঠকের মেয়ে সানা এই বছর ২ মার্চ সাত পাক ঘুরেছেন। বলিউডের নামী অভিনেতা মনোজ পাহওয়া এবং সীমা পাহওয়ার ছেলে ময়ঙ্কের সঙ্গে সাত পাক ঘুরেছেন সানা।

Sanah Kapur marriage

আলিয়া ভাট (Alia Bhatt) – এই বছরের অন্যতম প্রতীক্ষিত বিয়ে ছিল আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ে। গত কয়েক বছর ধরে সম্পর্কে থাকার পর এই বছরের ১৪ এপ্রিল সাত পাক ঘোরেন দু’জনে। এই বছরেরই নভেম্বর মাসে জন্ম হয়েছেন ‘রণলিয়া’র মেয়ে রাহার।

Alia Bhatt marriage

নয়নতারা (Nayanthara) – সাউথের ‘লেডি সুপারস্টার’ নয়নতারাও এই বছরই গাঁটছড়া বেঁধেছেন। এই বছরের ৯ জুন দীর্ঘদিনের প্রেমিক তথা পরিচালক বিঘ্নেশ শিবানের সঙ্গে সাত পাক ঘোরেন তিনি। এই বছরই জন্ম হয়েছেন নয়নতারা এবং বিঘ্নেশের যমজ সন্তানের।

Nayanthara marriage

পায়েল রোহতগি (Payal Rohatgi) – বলিউডের নামী অভিনেত্রী পায়েল রোহতগিও এই বছর সাত পাক ঘুরেছেন। গত ১২ বছর ধরে সম্পর্কে থাকার পর এই বছরের জুলাই মাসে পরিণয় সূত্রে বাঁধা পড়েন দু’জনে।

Payal Rohatgi marriage

রিচা চাড্ডা (Richa Chadha) –  এই বছরই সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি রিচা চাড্ডা এবং আলি ফজল। গত বছরই সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল দু’জনের। কিন্তু করোনার কারণে হয়ে ওঠেনি। অবশেষে এই বছর মিস থেকে মিসেস হন রিচা।

Richa Chadha marriage

হংসিকা মোতওয়ানি (Hansika Motwani) – ঋত্বিক রোশনের ‘কোই মিল গয়া’র টিনা তথা দক্ষিণের নামী অভিনেত্রী হংসিকা মোতওয়ানিও এই বছর গাঁটছড়া বেঁধেছেন।

Hansika Motwani marriage

গত ৪ ডিসেম্বর জয়পুরের একটি বিলাসবহুল ফোর্টে দীর্ঘদিনের প্রেমিক সোহেল কাঠুরিয়ার সঙ্গে পরিণয় সূত্রে বাঁধা পড়েন হংসিকা।

Related Articles

Back to top button