খবর

আত্মঘাতী KGF খ্যাত যশের ফ্যান! সুইসাইড নোটে লিখে গেলেন অভিনেতার নাম

সুইসাইড নোটে কেজিএফ (KGF)-খ্যাত অভিনেতা যশের নাম লিখে আত্মঘাতী হলেন কর্নাটকের মান্যা জেলার কোডিডডি গ্রামের যশ অনুরাগী রামকৃষ্ণ। সুইসাইড নোটে শেষ ইচ্ছে হিসেবে প্রয়াত যুবক রামকৃষ্ণ লিখে যান, তার শেষ কৃত্যে যেন হাজির হন যশ। এছাড়াও প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্ধারামাইয়া যাতে তাঁর শেষকৃত্যে হাজির হন, সেই ইচ্ছাপ্রকাশও করেন বছর পচিশের ওই যুবক।

যশের পাশাপাশি রামকৃষ্ণ সিদ্ধারামাইয়েরও “ডাই হার্ড ফ্যান” ছিলেন। নোটে আত্মঘাতী যুবক লিখেছিলেন, তার জীবনের সবচেয়ে বড় ব্যর্থতা হল তিনি তার মায়ের ভালো ছেলে হতে পারেননি, তার ছোটভাইয়ের ও ভালো দাদা হতে পারেননি, কাছের মানুষকে খুশিও রাখতে পারেননি। তাই তিনি লেখেন “সুতরাং, আমার জীবনে অর্জনের কিছুই বাকি নেই এবং আমি আমার জীবন শেষ করছি,”।

ইতিমধ্যেই যুবকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। রামকৃষ্ণের মৃত্যুর পর শোক প্রকাশ করে ট্যুইট করে যশ, রামাইয়া উভয়েই। যশ লেখেন, আমরা অভিনেতারা তোমাদের চিৎকার হাততালি শুনতে ভালোবাসি, এটা তোমার থেকে আশা করিনি”।

অন্যদিকে, রামকৃষ্ণের শেষ ইচ্ছে রাখতে সিদ্ধারামাইয়া তার শেষকৃত্যে যান, এবং তিনি ট্যুইটারে লেখেন, , ‘আমার কখনও ওঁর সঙ্গে দেখা হয়েছে বলে মনে পড়ছে না কিন্তু ভক্তের এই মৃত্যুতে শোকাহত। এত কম বয়সে কেউ এভাবে নিজের জীবন শেষ করে দিতে পারেন, এমন ভাবতেই পারছি না।’

Related Articles

Back to top button