খবরবিনোদনসিনেমা

ফাঁস হয়েছে ঈশানের পিতৃপরিচয়! সত্যিটা সামনে আসতেই যশ বয়কটের দাবিতে সরব নেটপাড়া

বিগত কয়েকমাস টলিপাড়ায় জল্পনা কল্পনায় একেবারে ছড়াছড়ি লেগে গিয়েছিল। অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) মা হবার খবর প্রকাশ্যে আসার পর থেকেই নানা গুঞ্জন ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়াতে। নুসরতের সন্তানের বাবা কে এই নিয়ে চলছিল বিস্তর আলোচনা। অবশ্য বেশিরভাগ নেটিজেনদের ধারণা ছিল যশ দাসগুপ্তই (Yash Dasgupta) নুসরতের সন্তানের বাবা। এই কথা প্রকাশ না করলেও ঈশানের (Yishaan) কলকাতা পুরসভার ওয়েবসাইটে থাকা জন্মনথি সব কিছু স্পষ্ট করে দিয়েছে।

শেষমেশ পিতৃপরিচয় পেয়ে যশ-নুসরত জুটিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। নেটিজেনরা এটা আগে থেকেই অনুমান করেছিলেন, সেটাই মিলে যাওয়ায় খুশি অনেকে। কিন্তু মুশকিল হল পিতৃপরিচয় ফাঁস হতেই অভিনেতা যশের কেরিয়ারের আকাশে কালো মেঘ ঘনিয়ে আসতে শুরু করেছে।

Yash Dasgupta Nusrat Jahan

হটাৎ এমন কথা বলার কারণ হল, ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে অনেকেই যশকে বয়কটের ডাক দিয়েছেন। যদিও কারণটা একটু অন্যরকম। আসলে নেটিজেনরা যশ ও মধুমিতা শর্টে যশমিতার (Yashmita) ভক্ত। তাই নুসরতের সাথে বিয়ের খবর প্রকাশ্যেই  আসতেই যশকে বয়কটের ডাকে সরব হয়েছেন অনেকেই।

একসময় ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালে অভিনয় করেই জনপ্রিয়তার শিখরে পৌছিয়েছিলেন যশ। পাখি আর অরণ্যর জুটি সেই থেকেই মনে ধরেছে দর্শকদের। ভালোবেসে তাদের নাম রেখেছিল ‘যশমিতা’। কিন্তু এখন নুসরতের সাথে যশের মিশে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছে না যশমিতা ফ্যানরা। তাই ছবি শেয়ার করে উঠেছে বয়কটের ডাক।

প্রসঙ্গত, দীর্ঘদিন পর আবারো পর্দায় একত্রে দেখা মিলেছে যশ ও মধুমিতার।   কিছুদিন আগেই ‘ও মন রে’ মিউজিক ভিডিওতে একসাথে বর বউয়ের পোশাকে দেখা মিলেছে যশমিতার। প্রথমে মিউজিক ভিডিওর ছবি প্রকাশ্যে আসতে অনেকেই ভেবেছিলেন হয়তো বিয়ে করেছেন দুজনে। যদিও সেই ভুল ভেঙে যায় যখন ভিডিওটি রিলিজ হয়। বর্তমানে ‘ও মন রে’ গানটি ট্রেন্ডিংয়ে রয়েছে। আর এরপরেই নুসরতের সন্তানের বাবা হবার খবরে একপ্রকার রেগে আগুন যশমিতা ভক্তগণেরা।

Related Articles

Back to top button