ছবিবিনোদনসিনেমা

কটাক্ষকে পিছনে ফেলে গোয়ায় যশ-নুসরত, ইশানকে ছেড়ে নতুন বছরের সেলিব্রেশনে মাতলেন লাভ বার্ডস

এই মুহূর্তে টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি হলেন নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। চলতি বছরের শুরু থেকেই চর্চায় রয়েছেন ‘যশরত’ জুটি। শুরুর দিকে সম্পর্কের কথা গোপন রাখলেও,এখন তারা খুল্লাম খুল্লা প্রেম করেন। দুজনেই ‘ভালোবাসায় বোল্ড’। তাই আর লুকোছাপা নয় তারা প্রকাশ্যেই জানিয়েছেন একে অপরের প্রতি নিজেদের দুর্বলতার কথা।

গত আগস্ট তুমুল জল্পনার মধ্যেই একরত্তি ইশানের জন্ম দিয়েছেন নূসরত।এখন তাদের ছেলের বয়স সবে ৪। কিন্তু তাতে কি, জন্মের আগে থেকেই জল্পনার কেন্দ্রে থেকে এখন রীতিমতো সোশ্যাল মিডিয়া স্টার ইশান। মাঝে মধ্যেই একরত্তি ছেলের দস্যিপনার নানান ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। ছেলে, সংসার, অভিনয়, রাজনীতি একসাথে সব দিক সালের সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন ইশানের সুপার কুল মম নুসরত।

Yash Dasgupta Upset after Nusrat Jahan Shares son Yishaan's Photo in Social Media
সব দিক বজায় রেখেই শত ব্যস্ততার মাঝেই এবার ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন টলিপাড়ার তারকা সাংসদ নুসরত। আর প্রতিবারের মতো এবারও তার সঙ্গী হয়েছেন স্বামী যশ দাশগুপ্ত। তার সাথেই এখন গোয়ার সমুদ্র সৈকতে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন ইশানের মা। আপাতত সেখানেই নতুন বছরের সেলিব্রেশনের প্রস্তুতিতে ব্যস্ত টলিপাড়ার এই সেলিব্রেটি জুটি।


সাসপেন্স বোধ হয় এই জুটির প্রিয় শব্দ। তাই প্রথমে গোপন রেখেছিলেন নিজেদের গন্তব‍্যস্থল। পরে অবশ্য গোয়ার মনোরম সমুদ্র সৈকতের ভিডিও নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছিলেন যশ। এরপরেই তন্দুরি চা বানানোর একটি ভিডিও নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেন নুসরত। সেখানেই অভিনেত্রী জানিয়েছিলেন তাঁরা তাজ ফোর্ট আগুয়াডাতে রয়েছেন।


যা দেখে সকলেই নিশ্চিত হয়ে যান নতুন বছর উদযাপনেগোয়া গিয়েছেন যশ নুসরত। এদিন সমুদ্র সৈকতের ভিডিও শেয়ার করার পাশাপাশি অফ শোল্ডার সাদা শর্ট ড্রেসে দারুন সেক্সি একটি ছবি শেয়ার করেছেন টলিউড অভিনেত্রী। ছবির ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘শেষ এবং শুরু হোক হাসি ও ইতিবাচকতা দিয়ে। নতুন শুরুর উদ্দেশে উল্লাস!’ অন্যদিকে ক‍্যাজুয়াল পোশাকে ছবি শেয়ার করেছেন যশও। এর আগে ম্যাচিং ড্রেসে নিজেদের এয়ারপোর্ট লুক শেয়ার করেছিলেন এই জুটি। তবে ছেলে ঈশানকে সঙ্গে নিয়ে গিয়েছেন কিনা তা জানা যায়নি।

Related Articles

Back to top button