গানবিনোদনভিডিও

ইউটিউবে ১ নম্বর ‘ও মন রে’! ভিডিও পোস্ট করে ভক্তদের ধন্যবাদ জানালেন মধুমিতা

গতকাল অর্থাৎ রবিবারই স্বাধীনতা দিবসের দিন অনুরাগীদের দীর্ঘ দিনের প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং মধুমিতা সরকারের (Madhumita Sarcar) মিউজিক ভিডিও ‘ও মন রে’(OMon Re)। রোম্যান্সে ভরপুর মাদকতা মেশানো মাত্র ৪ মিনিটের এই মিউজিক ভিডিওটি ইউটিউবে আপলোড হওয়ার ১৪ ঘন্টার মধ্যেই ১ মিলিয়ন ভিউ ছাপিয়ে গিয়েছে। যা দেখে বোঝাই যাচ্ছে দীর্ঘদিন পর পর্দায় প্রিয় জুটিকে দেখে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকরা।

এসভিএফের (SVF) প্রযোজিত এই মিউজিক ভিডিওর শুরুতেই বিয়ের কনের সাজে দেখা যাচ্ছে মধুমিতাকে। পরনে লাল টুকটুকে বেনারসি,কপালে লাল টিপ,খোঁপায় জুঁইয়ের মালা। আর সেইসাথে সোনার গয়না। আর তাতেই মধুমিতার সাবেকি কনে লুক নজর কেড়েছে দর্শকদের। এছাড়াও গোটা ভিডিওতে একাধিক হট লুকে নায়ক অর্থাৎ যশ দাশগুপ্তের সাথে চুটিয়ে রোম্যান্স করতে দেখা গিয়েছে মধুমিতাকে।

Yash Dasgupta Madhumita Bridal Photoshoot যশ দাসগুপ্ত মধুমিতা সরকার

আসলে এই মিউজিক ভিডিওতে পরিণতি না পাওয়া এক প্রেমের গল্প বলেছেন কোরিওগ্রাফার, পরিচালক বাবা যাদব (Baba Jadav)। শুরুতেই দেখা যাচ্ছে কনের সাজে বিয়ের মন্ডপের দিকে এগিয়ে আসছেন মধুমিতা। কিন্তু বর বেশে যশ নয় দাঁড়িয়ে রয়েছেন অন্য কেউ। আর পাশে দাঁড়িয়ে থাকা যশ এগিয়ে আসে নায়িকার বিয়ের পিঁড়ি ধরতে। এরপর একে একে সম্পন্ন হয় গোটা বিয়ে। আর বিয়েটা নিজের চোখে দেখছেন নায়ক।

বিয়ে চলাকালীন গল্প চলে যায় ফ্ল্যাশব্যাকে। সেখানে দেখা যায় একসময় তাঁরা একে অপরকে ভালোবাসতেন কিন্তু পরে কোনো কারণে আলাদা হয়ে যান দুজনে। আর প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ার কষ্ট বুকে চেপে রেখে চোখের জল ফেলতে নায়ক যখন বেরিয়ে যাচ্ছেন তখনই ভিডিও শেষে  স্ক্রিনে ভেসে ওঠে টু বি কন্টিনিউড অর্থাৎ বোঝাই যাচ্ছে আগামী দিনে আবারও একসঙ্গে দেখা যাবে যশমিতাকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

“বোঝে না সে বোঝে না” ধারাবাহিকে তুমুল জনপ্রিয়তার দীর্ঘদিন ধরে অনুরাগীদের আবদারে জুটি বেঁধেছিলেন যশমিতা। বাংলাদেশের সেন্সেশনাল মিউজিক তারকা তানভীর ইভানের (Tanvir এই গান মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। গতকাল ভিডিও মুক্তি পাওয়ার পর আজ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মিউজিক ভিডিওর কয়েকটি মুহুর্তের কোলাজ নিয়ে বানানো রিল ভিডিও পোস্ট করেছেন মধুমিতা। ভক্তদের ধন্যবাদ জানানোর পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন এই মুহূর্তে ভিডিওটি এক নম্বরে রয়েছে।

Related Articles

Back to top button