গানবিনোদনভিডিও

নুসরতকে রেখে এবার পাখির পিছনে যশ! যশমিতা জুটিকে ঘনিষ্ঠ দেখে নোংরা ইঙ্গিত নেটিজেনদের

গত মাসেই স্বাধীনতা দিবসের দিন অনুরাগীদের দীর্ঘ দিনের প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং মধুমিতা সরকারের (Madhumita Sarcar) মিউজিক ভিডিও ‘ও মন রে’(OMon Re)। রোম্যান্সে ভরপুর মাদকতা মেশানো মাত্র ৪ মিনিটের এই মিউজিক ভিডিওটি ইউটিউবে আপলোড হওয়ার ১৪ ঘন্টার মধ্যেই ১ মিলিয়ন ভিউ ছাপিয়ে গিয়েছিল। দিনে দিনে ভিউ বেড়েই চলেছে দর্শকদের। একমাসের মধ্যে সেই ভিউ গিয়ে পৌঁছেছে ৮ মিলিয়ন অর্থাৎ ৮০ লাখ।

এসভিএফের (SVF) প্রযোজিত এই মিউজিক ভিডিওর শুরুতেই বিয়ের কনের সাজে দেখা যাচ্ছে মধুমিতাকে। পরনে লাল টুকটুকে বেনারসি,কপালে লাল টিপ,খোঁপায় জুঁইয়ের মালা। আর সেইসাথে সোনার গয়না। আর তাতেই মধুমিতার সাবেকি কনে লুক নজর কেড়েছে দর্শকদের। এছাড়াও গোটা ভিডিওতে একাধিক হট লুকে নায়ক অর্থাৎ যশ দাশগুপ্তের সাথে চুটিয়ে রোম্যান্স করতে দেখা গিয়েছে মধুমিতাকে।

Yash Dasgupta Madhumita Bridal Photoshoot যশ দাসগুপ্ত মধুমিতা সরকার

আসলে এই মিউজিক ভিডিওতে পরিণতি না পাওয়া এক প্রেমের গল্প বলেছেন কোরিওগ্রাফার, পরিচালক বাবা যাদব (Baba Jadav)। শুরুতেই দেখা যাচ্ছে কনের সাজে বিয়ের মন্ডপের দিকে এগিয়ে আসছেন মধুমিতা। কিন্তু বর বেশে যশ নয় দাঁড়িয়ে রয়েছেন অন্য কেউ। আর পাশে দাঁড়িয়ে থাকা যশ এগিয়ে আসে নায়িকার বিয়ের পিঁড়ি ধরতে। এরপর বিয়ে চলাকালীন গল্প চলে যায় ফ্ল্যাশব্যাকে। সেখানে দেখা যায় একসময় তাঁরা একে অপরকে ভালোবাসতেন কিন্তু পরে কোনো কারণে আলাদা হয়ে যান দুজনে।

মিউজিক ভিডিওর ব্যাপক সাফল্যের জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন সকলের প্রিয় পাখি ওরফে অভিনেত্রী মধুমিতা সরকারও। ইনস্টাগ্রামে যশের সাথে একটি ছবি দিয়ে অভিনেত্রী লিখেছেন ‘৮ মিলিয়ন, এখনও কাউন্টিং চলছে, সকলকে ধন্যবাদ। এইভাবেই ভালোবাসা দিতে থাকুন। এই পোস্ট করার সাথে সাথেই অভিনেত্রীর কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের ভালোবাসার বার্তা। সেইসাথে দর্শকরা দাবি করেছেন তাঁরা ফের একবার একসাথে দেখতে চান যশমিতা জুটিকে।

এত ভালোবাসা দেওয়ার জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন যশ-মধুমিতা দুজনেই। মধুমিতার সাথে নিজের একটা ছবি দিয়ে যশ লিখেছেন ৮ মিলিয়ন চলছে। ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ। যশ এই পোস্ট করার সাথে সাথে কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের ভালোবাসা। আবার কেউ কেউ অভিনেতার ব্যাক্তিগত জীবনের প্রসঙ্গ টেনে এনেছেন। অভিনেত্রী নুসরত জাহানের নাম জড়িয়ে করেছেন কদর্য মন্তব্য।

Related Articles

Back to top button