বিনোদনসিনেমা

জীবন যেন নায়িকাময়! নুসরত, মধুমিতার পর ‘চিনেবাদাম’র স্বাদ নিতে এবার এনাতে মজলেন যশ

বিগত বেশ কিছুদিন ধরেই ব্যাক্তিগত জীবনের নানা টানপোড়েনের জেরে শিরোনামে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। সদ্য মা হয়েছেন তাঁর বান্ধবী অর্থাৎ তারকা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahaan)। তাঁর ছেলে ঈশান (Yishan) হয়ে উঠেছে এখন যশের স্ট্রেস বাস্টার। তবে ব্যাক্তিগত জীবনকে পাশে রেখেই এই মুহূর্তে নিজের কাজ নিয়ে দারুন ব্যস্ত অভিনেতা।

কিছুদিন আগে মধুমিতা সরকারের সাথে সুপারহিট মিউজিক ভিডিওর পর যশ এখন ব্যস্ত টলি পাড়ার অন্যতম সেনসেশন এনা সাহার (Ena Saha) সাথে। সিনেমার খাতিরেই গত বছরের মতো এ বছরও এক সঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা। আসলে গত বছরও এই সময় ‘এসওএস কলকাতা’ (SOS Kolkata) ছবির প্রোমোশন নিয়ে ব্যস্ত ছিলেন যশ এবং এনা। উল্লেখ্য প্রযোজক হিসাবে এটাই ছিল এনার প্রথম ছবি।

সেবার যশের সাথে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। আর বর্তমানে এনার আসন্ন সিনেমা ‘চিনেবাদাম’ (Chinebadam)এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন যশ। তবে এই ছবিতে প্রযোজনার সাথে অভিনয়ও করছেন এনা। সেদিক দিয়ে দেখতে গেলে এই ছবির মাধ্যমে যশ এবং এনার জুটির মাধ্যমে সম্পর্কের নতুন রসায়ন দেখতে চলেছেন দর্শকরা।

উল্লেখ্য এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক শিলাদিত্য মৌলিক (Shiladitya Moulik)। শিলাদিত্যর সাথে এটাই এনার প্রথম কাজ। জানা গেছে চিনেবাদাম আদতে একটি প্রেমের গল্প।ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শুটিং। সিনেমায় যশ অভিনয় করছেন ঋষভ সেনগুপ্তের চরিত্রে আর এনা রয়েছেন তৃষার ভূমিকায়। সদ্য প্রকাশ্যে এসেছে ছবির নায়ক-নায়িকা যশ দাশগুপ্ত, এনা সাহার ‘লুক’।

উল্লেখ্য টলিউডের তরুণ প্রযোজকদের মধ্যে অন্যতম হলেন এনা। ছোট পর্দা থেকে অভিনয় জীবন শুরু করলেও অল্প বয়সেই তড়তড়িয়ে বাড়ছে তাঁর কেরিয়ার গ্রাফ। অভিনেত্রী হিসাবে তো বটেই সেইসাথে প্রযোজক হিসেবেও নতুন ধরনের কাজ করতে চান এনা। তাই নিজের প্রোডাকশন হাউজ থেকে অন্য ধারার নিজের প্রোডাকশন হাউজ থেকে অন্য ধারার কিছু কাজ দর্শকদের উপহার দেওয়ার প্ল্যান রয়েছে তাঁর।

Related Articles

Back to top button