ওয়েব সিরিজসিনেমা

পাশে নেই নুসরত! দেবী লক্ষ্মীর বন্দনায় ঈশানের বাবা যশ দাসগুপ্ত, রইল পুজোর অ্যালবাম

দেখতে দেখতে হইহই করেই শেষ হয়েছে বাঙালির প্রাণের উৎসব দুর্গাপুজো। তাই প্রতিবারের মতোই পুজো শেষ হতেই বাঙালির ঘরে ঘরে এসে পৌঁছেছেন স্বয়ং মা লক্ষ্মী। তাই বিগত দু’দিন ধরেই রাজ্যজুড়ে চলছে দেবী লক্ষ্মীর আরাধনা। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই মেতেছেন ধনদেবীর বন্দনায়। তাই সোশ্যাল মিডিয়া খুললেই ভেসে উঠছে একের পর লক্ষ্মীপুজোর (Lakshmi Pujo) ছবি।

সকাল থেকেই দেবী বন্দনায় কোনো ত্রুটিই রাখছেন না কেউই। সাধারণ মানুষ কিংবা সেলিব্রেটি সকলেই মগ্ন দেবীর বন্দনায়। পাশাপাশি সেলিব্রিটিদের মধ্যেও বরাবর লক্ষ্মী পূজা করার চল রয়েছে। আর সোশ্যাল মিডিয়ার যুগে সেসবের কোন কিছুই আর অজানা নয়। তাই সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড হতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

যশ দাশগুপ্ত Yash Dasgupta

লক্ষ্মী পুজো উপলক্ষে এদিন তেমনই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করতে দেখা যায় অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) শেয়ার করা একটি ছবি । প্রতিবছর সমস্ত নিয়ম মেনেই মা লক্ষ্মীর আরাধনায় মেতে ওঠেন যশ। গতকাল বিকালে তিনি মা লক্ষ্মীর বিগ্রহের সামনে মুড়ির মোয়া ভর্তি থালা হাতে দেখা মিলল যশের।

Lakshmi Pujo, Yash Dasgupta

প্রতি বছরের মতো এবছরও নিয়ম করে মা লক্ষ্মীর আরাধনায় শামিল হয়ে থাকেন অভিনেতা যশ দাশগুপ্ত। দু-দিন ধরে ধনদেবীর কাছে সুখ-সমৃদ্ধির প্রার্থনা করছে বাঙালি, তালিকায় বাদ নেই তারকারাও। বুধবার বিকালে ফেসবুকে মা লক্ষ্মীর বিগ্রহের সামনে মুড়ির মোয়া ভর্তি থালা হাতে নিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন যশ।

Lakshmi Pujo, Yash Dasgupta

ছবিতে দেখা যাচ্ছে লক্ষ্মী প্রতিমার হাঁটু মুড়ে বসে রয়েছেন যশ। হাতে মুড়ির মোয়া ভর্তি থালা নিয়ে সেদিকেই অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন ঈশানের বাবা যশ। এদিন অভিনেতার পরনে ছিল ব্লু ডেনিম আর হালকা নীল রঙের ফর্ম্যাল শার্ট। এদিন এভাবেই লক্ষ্মী পুজোর ছবি পোস্ট করে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন যশ। তবে ছবিতে নুসরাত না থাকায় নেটিজেনদের প্রশ্ন, ‘ছেলের মা কোথায়?’ উল্লেখ্য লক্ষ্মীপুজোতে একসঙ্গে সময় কাটাচ্ছেন না নুসরত-যশ। কারণ আসন্ন সিনেমার শুটিংয়ের কাজে ভূ-স্বর্গ কাশ্মীরে পাড়ি দিয়েছেন যশ

Related Articles

Back to top button