বিনোদন

মিঠাইয়ের পিসিমণির জন্য এক কালে ‘পাগল’ ছিলেন যশ! প্রকাশ্যে পুরোনো ভিডিও

অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং বিতর্ক যেন এখন সমার্থক। তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। হিন্দি থেকে বাংলা ধারাবাহিক, অসংখ্য ছবি ইতিমধ্যেই যশের ঝুলিতে। সম্প্রতি জানা গিয়েছে, নুসরত পুত্র ঈশান জাহান দাশগুপ্তের বাবা খোদ যশ দাশগুপ্তই। এরুর অভিনেতা এও জানিয়েছেন যে তার আরও একটি ১০ বছরের পুত্র সন্তান রয়েছে। খুব শিগগিরই মুক্তি পাবে এনা সাহা এবং যশের ছবি চিনেবাদাম।

এখন সফল অভিনেতা যশ। টলিপাড়ার বিখ্যাত সব নায়িকা যেমন নুসরত জাহান, মিমি চক্রবর্তীর সাথে ছবি করে ফেলেছেন অভিনেতা। তবে অভিনেতার প্রথম ছবির নায়িকা কে জানলে আঁতকেও উঠতে পারেন।

২০০৭ সালে মুক্তি পেয়েছিল যশের প্রথম বাংলা ছবি ‘পাগল প্রেমী’। সেই ছবির নায়িকা ছিলেন অর্পিতা মুখোপাধ্যায়, অর্থাৎ মিঠাই ধারাবাহিকে সিডের পিসিমণি ওরফে অপরাজিতা। এই ছবিতে যশ, অর্পিতার পাশাপাশি অভিনয় করেছিলেন ঋত্বিক চক্রবর্তীও। ত্রিকোণ প্রেমের এই কাহিনির নায়িকা ছিলেন অর্পিতা মুখোপাধ্যায়।

এটিই ছিল যশের প্রথম ছবি। ছবিতে অজয়ের চরিত্রে অভিনয় করেছিলেন যশ। অর্পিতার চরিত্রের নাম ছিল গীতাঞ্জলি। জনপ্রিয় তেলুগু ছবি ‘আর্য’র রিমেক ছবি এটি। ঋত্বিক ছিল ছবির নায়ক, যশ ছিলেন পার্শ্ব চরিত্রে। বাংলার পাশাপাশি ওড়িয়া ভাষাতেও তৈরি হয়েছিল এই ছবি, সেখানেও নায়িকার ভূমিকায় ছিলেন অর্পিতা।

এরপর থেকে অসংখ্য হিট ছবি উপহার দিয়েছেন যশ। অন্যদিকেও এরইমধ্যে অগুনতি বাংলা ধারাবাহিকে চুটিয়ে কাজ করছেন অর্পিতাও, সঙ্গে জমিয়ে সংসার করছেন। তাঁর কথায়, ‘আমি কোনওদিনই গ্ল্যামারাস হিরোইন হতে আসেনি’।

 

Related Articles

Back to top button