বিনোদনভাইরালভিডিওসিনেমা

জল্পনার অবসান! বিয়ে করলেন যশ দাসগুপ্ত, ক্যামেরার সামনেই পরিয়ে দিলেন সিঁথিতে সিঁদুর

মা হবার পরেও নুসরত জাহানকে নিয়ে চর্চা শেষ হবার নাম নেই। সন্তানের বাবা কে এই প্রশ্ন জেরবার করে দিচ্ছিলো তাকে। তবে অভিনেত্রীর স্পষ্ট কথা মায়ের পরিচয়েই বড় হবে ঈশান। তবে এসবের মাঝে বিশ্বকর্মা পুজোর দিন সিঁথিতে সিঁদুর পরে নুসরতকে দেখে আবারো জল্পনার আগুন ঘি পড়েছে। স্বামী নিখিলের সাথে বিয়েটা আগেই অস্বীকার করেছেন নুসরত। তবে কি মা হয়ে গোপনেই সারলেন বিয়ে!

ছবিতে সিঁথিতে সিঁদুর পরে নুসরতের সাথে দেখা গিয়েছে যশকে। যা দেখে নেটিজেনরা একপ্রকার ধরেই নিয়েছে তাহলে নিশ্চই গোপনে বিয়ে সেরেছেন নুসরত-যশ। কিন্তু এবিষয়ে মিডিয়ার সামনে কোনো কথাই প্রকাশ্যে আসেনি। যেটা প্রকাশ্যে এসেছে সেটা আবার সুপার ভাইরাল হয়ে প্রেসিযে সোশ্যাল মিডিয়াতে।

ক্যামেরার সামনেই যশ নিজের হাতে সিঁদুর পরিয়ে দিয়েছেন, কিন্তু সেটা নুসরতকে না! বরং ইউটিউবার স্যান্ডি সাহা কেই সিঁদুর পরিয়ে দিয়েছেন। সিঁদুর পড়ানোর ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে স্যান্ডি লিখেছে, ‘অবশেষে তার প্রেমের রং আমার সিঁথিতে রাঙিয়ে দিয়ে আমাকে ইয়াশিকা করে রাখলো’। বিয়ের গুঞ্জনের মাঝে এমন একটি ভিডিও শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয়ে পড়েছে।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে হাতে সিঁদুর নিয়ে যশের কাছে গিয়েছে স্যান্ডি। এরপর স্যান্ডির হাত থেকে সিঁদুর নিয়েই সিদ্ধিতে পরিয়ে দিলেন যশ। সিঁদুর পড়াতেই লজ্জায় লাল হয়ে গিয়েছে স্যান্ডি। অবশ্য শুধুই সিঁথিতে না গেলেও মেটে সিঁদুর লাগিয়ে দিয়েছে যশ। এই বিয়ে করে রীতিমত বহুদিনের একটা স্বপ্ন পূরণ হয়েছে স্যান্ডির। সেকথা নিজেই জানিয়েছে ইনস্টাগ্রামে।

 

View this post on Instagram

 

A post shared by Sandy Saha (@sandysahaofficial)

ভিডিও দেখে নেটিজেনরা প্রতিক্রিয়া দিয়ে ভাসিয়ে দিয়েছেন ভিডিওতে। কিন্তু অনেকেরই প্রশ্ন বিয়ের সিঁদুর তো লাল হওয়ার কথা!  কিন্তুকমলা বা গেরুয়া সিঁদুর কেন পড়ালো যশ? এর উত্তরে স্যান্ডি জানিয়েছেন, ‘আসলে যশ তো বিজেপি সমর্থক, তাই আমি গেরুয়া সিঁদুরই নিয়ে গেছিলাম’। তবে বিয়ে করে ভীষণ খুশি এমনটাই জানিয়েছে স্যান্ডি। তাঁর কথাই ঈশানের সৎ মা হিসাবেও তাকে মেনে নিয়েছে নুসরত।

Related Articles

Back to top button