উঠে এলো পুরোনো কেচ্ছা! স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন যশ দাশগুপ্ত


দরজায় কড়া নাড়ছে ২০২১ এর বিধানসভা নির্বাচন (Assembly Election 2021) । শেষ সময়ে শাসক ও বিরোধী দল গুলি গুছিয়ে নিচ্ছে নিজেদের সংগঠন। এই পরিস্থিতিতে কার্যতই উত্তাল রাজ্য রাজনীতি। রাজনীতির (Politics) সঙ্গে বিনোদন (Entertainment) জগতের মেলামেশা আজকের নয়। আর এই আবহেই রাজনীতিতে রোজই নাম লেখাচ্ছেন কোনোনা কোনো টলিতারক।

এই মুহুর্তে রাজনীতি থেকে বিনোদন সব মহলেই সবচেয়ে চর্চিত নাম যশ দাশগুপ্ত (Yash Dasgupta), গত ১৭ই ফেব্রুয়ারী বিজেপিতে নাম লিখিয়েছেন অভিনেতা। এদিন তার কদিন আগে থেকেই গুঞ্জন ওঠে তৃণমূল সাংসদ নুসরত জাহানের সঙ্গে প্রেম করছেন অভিনেতা, আর এই কারণেই নাকি নিখিল জৈনের সংসার ছেড়েও বেরিয়ে এসেছেন নুসরত। কিন্তু, এসব জল্পনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে বুক উঁচিয়ে বিজেপিতে নাম লেখান যশ।

তারপর থেকে তাকে নিয়ে চর্চা যেন আরও কয়েক গুণ বেড়ে গিয়েছে। এতদিন পর্যন্ত যশ অনুরাগীরা জানতেন যে যশ অবিবাহিত, কিন্তু আসল সত্যিটা হল যশ বিবাহিত, এমনকি তার একটি কন্যা সন্তানও রয়েছে। কিন্তু স্ত্রীয়ের সঙ্গে তার সম্পর্ক মোটেই সুখকর নয়। স্ত্রীকে মারধর করার অভিযোগে যশকে গ্রেফতারও করেছিলেন পুলিশ।

‘স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার যশ দাশগুপ্ত’—২০১৪ সালের ২৬ জুন এই শিরোনামে খবর প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া। কিন্তু সেই সময় ‘বোঝে না সে বোঝেনা’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করার দরুন সেই খবর ধামাচাপা দিয়ে দেন প্রযোজকরা। সংবাদমাধ্যমটিকে একটি সূত্র বলেছিলেন—‘যশের বিরুদ্ধে আইপিসির ৪৯৮ এ ধারায় স্ত্রীকে মারধরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। যশ ও তার স্ত্রী দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন। যশের উইকিপিডিয়াতেও তার বিবাহের খবরের চিহ্ন মাত্র নেই।


Like it? Share with your friends!

644
644 points