গসিপবিনোদন

‘বউ পিটিয়ে’ জেলে গিয়েছিলেন যশ দাশগুপ্ত! নুসরত বিতর্কের মাঝে প্রকাশ্যে অভিনেতার কেচ্ছা

কয়েকদিন সংবাদের শিরোনামে বারংবার উঠে আসছে নুসরত জাহান (Nusrat Jahan) এবং তার সঙ্গে জড়িত যশ দাশগুপ্তের নাম (Yash Dasgupta)। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন এবং বৈবাহিক সম্পর্ক নিয়ে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছেনা তার। এদিন নুসরত বিবৃতি দিয়ে জানান, “নিখিলের সাথে তিনি কেবল সহবাস করেছেন, তাদের কোনোরকম বিয়েই হয়নি”। এহেন মন্তব্যের পরেই ফের নাড়াঘাঁটা শুরু হয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে।

শোনা যাচ্ছে, নুসরত নাকি মা হতে চলেছেন। তবে, যা রটে তার যে কিছুটা ঘটেও তার প্রমাণ অভিনেত্রী নিজেই। গত কয়েকমাস যাবত তার আর যশ দাশগুপ্তর সম্পর্কে নিয়ে যে গুঞ্জন চলছিল তাতে শিলমোহর দিয়েছেন অভিনেত্রী নিজেই। তিনি জানিয়েছেন, যশের সাথে ডেট করছেন তিনি।

জাতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, গত মাসেই নাকি এই সুখবর পেয়েছেন নুসরত ও যশ। এদিকে নুসরতের স্বামী নিখিল জানিয়েছেন গত কয়েকমাস কোনো সম্পর্ক নেই তাদের। তাই কার্যতই এ সন্তান যে নিখিলের নয় সেকথাও স্পষ্ট জানিয়েছেন নুসরত পতি। এর মাঝেই প্রকাশ্যে এলো যশের পুরোনো কেচ্ছা।

প্রসঙ্গত, এতদিন পর্যন্ত যশ অনুরাগীরা জানতেন যে যশ অবিবাহিত, কিন্তু আসল সত্যিটা হল যশ বিবাহিত, এমনকি তার একটি কন্যা সন্তানও রয়েছে। কিন্তু স্ত্রীয়ের সঙ্গে তার সম্পর্ক মোটেই সুখকর নয়। স্ত্রীকে মারধর করার অভিযোগে যশকে গ্রেফতারও করেছিলেন পুলিশ।

যশ দাশগুপ্ত Yash Dasgupta

‘স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার যশ দাশগুপ্ত’—২০১৪ সালের ২৬ জুন এই শিরোনামে খবর প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া। কিন্তু সেই সময় ‘বোঝে না সে বোঝেনা’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করার দরুন সেই খবর ধামাচাপা দিয়ে দেন প্রযোজকরা। সংবাদমাধ্যমটিকে একটি সূত্র বলেছিলেন—‘যশের বিরুদ্ধে আইপিসির ৪৯৮ এ ধারায় স্ত্রীকে মারধরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। যশ ও তার স্ত্রী দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন। যশের উইকিপিডিয়াতেও তার বিবাহের খবরের চিহ্ন মাত্র নেই।

Related Articles

Back to top button