বিনোদন

নুসরতের জন্য আর ‘সময় নষ্ট’ করতে চান না যশ! নতুন বন্ধুকে নিয়েই এখন মেতে রয়েছেন অভিনেতা

কয়েকদিন সংবাদের শিরোনামে বারংবার উঠে আসছে একটাই নাম নুসরত জাহান (Nusrat Jahan) । তার ব্যক্তিগত জীবন এবং বৈবাহিক সম্পর্ক নিয়ে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছেনা তার। এদিন নুসরত বিবৃতি দিয়ে জানান, “নিখিলের সাথে তিনি কেবল সহবাস করেছেন, তাদের কোনোরকম বিয়েই হয়নি”। এহেন মন্তব্যের পরেই ফের নাড়াঘাঁটা শুরু হয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে।

শোনা যাচ্ছে, নুসরত নাকি মা হতে চলেছেন। তবে, যা রটে তার যে কিছুটা ঘটেও তার প্রমাণ অভিনেত্রী নিজেই। গত কয়েকমাস যাবত তার আর যশ দাশগুপ্তর সম্পর্কে নিয়ে যে গুঞ্জন চলছিল তাতে শিলমোহর দিয়েছেন অভিনেত্রী নিজেই। তিনি জানিয়েছেন, যশের সাথে ডেট করছেন তিনি।

জাতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, গত মাসেই নাকি এই সুখবর পেয়েছেন নুসরত। এদিকে নুসরতের স্বামী নিখিল জানিয়েছেন গত কয়েকমাস কোনো সম্পর্ক নেই তাদের। তাই কার্যতই এ সন্তান যে নিখিলের নয় সেকথাও স্পষ্ট জানিয়েছেন নুসরত পতি।

Yash Dasgupta Nusrat Jahan

যদিও এখনও পর্যন্ত নিজের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে মুখ খোলেননি নুসরত জাহান। আর নুসরতের সঙ্গে বারংবার যশের নাম জড়ালেও গোটা ঘটনায় তিনি ‘স্পিকটিনট’। নুসরতের বেবিবাম্পের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় হওয়ার পর দিন দুয়েক গায়েব ছিলেন অভিনেতা। তারপর রবিবার ফিরে এসে ক্যাপশনহীন নিজের একটি ছবি শেয়ার করেছিলেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

এদিন, নিজের ছবি শেয়ার করে যশ স্পষ্ট লিখেছেন, ” গাছের সঙ্গে সময় কাটালে কখনো তা অপচয় হয়না”। তবে কি নুসরতের সঙ্গে কাটানো সময়কে অপচয় ভেবে নিচ্ছেন যশ? প্রশ্ন তুলছেন নেটিজেনরা। সবুজের প্রতি প্রেম যে অভিনেতার বেশ বেড়েছে, তা বলে দিচ্ছে যশের ইনস্টাগ্রামের দেওয়াল। নিজেই হাতেই গাছেদের যত্ন আত্তি করেন অভিনেতা।

Related Articles

Back to top button