খবরবিনোদনসিনেমা

বাবার অনুমতি ছাড়াই ফাঁস ছেলের ছবি! নুসরতের ওপর বেজায় রাগ প্রকাশ বাবা যশ দাশগুপ্তর

এবছরের আগস্ট মাসেই নিন্দুকদের তোয়াক্কা না করে মা হয়েছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। ফুটফুটে পুত্র সন্তানের ঈশানের (Yishaan) জন্ম দিয়েছেন অভিনেত্রী। সেদিন থেকেই ছোট্ট ঈশানকে দেখার ইচ্ছা নুসরত অনুগামী থেকে শুরু করে সমস্ত নেটিজেনদের। কিন্তু ঈশানকে দেখতে হলে লাগবে বাবার অনুমতি! এবিষয়ে নুসরত সোজা জানিয়ে দিয়েছেন, যশ দাসগুপ্ত (Yash Dasgupta) যেদিন চাইবে সেদিনেই দেখা যাবে ঈশানের মুখ।

বাবা যশের এই সিদ্ধান্ত এতদিন মেনেই চলছিলেন নুসরত। জন্মের পর থেকে বহুবার পাপ্পারাৎজিরা ঈশানের মুখের ছবি তোলার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। ঈশানকে দূর থেকে দেখা গেলেও মুখ দেখা যায়নি ক্যামেরায়। তবে মা হবার পর বেশ কয়েক মাস পেরিয়েছে। ধীরে ধীরে কাজেও ফিরেছেন নুসরত ও যশ দুজনেই। আর এসবের মধ্যেই নেটপাড়ায় নতুন করে যশ ও নুসরতের সম্পর্ক নিয়ে আবারও গুঞ্জন শোনা যাচ্ছে।

নেটিজেনদের একাংশের মতে দুজনের মধ্যে সম্পর্ক আগের মত নেই। সম্পর্কের অবনতি হয়েছে, সম্প্রতি দুজনের পোস্টের ভিত্তিতেই এমন চিন্তাভাবনা নেটিজেনদের। যদিও সবটাই অনুমান মাত্র। তবে এবার দুজনের মত পার্থক্য ধরা দিল সবার সামনে। ক্রিসমাস উপলক্ষে ছেলে ঈশানকে লিটল সান্তা সাজিয়ে ছবি শেয়ার করেছিলেন নুসরত। সেখানেই বেঁধেছে বিপত্তি।

Nusrat Jahan Son Ishaan became Little Santa in Christmas VIral Photo 1

ক্রিসমাস উপলক্ষে লাল রঙের সান্তাক্লজের পোশাক আর লাল রঙের টুপি পরে মায়ের কোলেই দেখা  যাচ্ছে ঈশানকে। তবে নুসরতকে দেখা গেলেও ছোট্ট ঈশানের মুখ কিন্তু দেখা যায়নি ছবিতে। ছবি শেয়ার করে নুসরত লিখেছেন, ‘এটা শুধুমাত্র একটা এটা একটা অনুভূতি। এই ক্রিসমাসে খুশি, আশা আর ভালোবাসা নিয়ে আসুক সকলের জন্য, সবাইকে মেরি ক্রিসমাস’।

যশের কথা অনুযায়ী ছেলের মুখ দেখানোর আগে অনুমতি লাগবে। এক্ষেত্রে মুখ দেখা যায়নি, তবুও ছেলের ছবি শেয়ার করতেই চটেছে বাবা যশ। নুসরতের এই ছবি শেয়ার করার পরেই যশ স্টোরিতে লিখেছেন, ‘সোশ্যাল মিডিয়া আমাদের সবকিছুই দেখিয়ে বেড়ানোতে অভ্যাস করে তুলছে। কিন্তু সবকিছু দেখানোর যে অন্য নয়, কিছু জিনিস নিজের মধ্যে রাখাটাই শ্রেয়’। নেটিজেনরা এই স্টোরির বার্তা দেখেই আন্দাজ করেছেন এটা নুসরতকেই বলতে চেয়েছেন অভিনেতা।

Related Articles

Back to top button