বিনোদন

সোশ্যাল মিডিয়ায় 1 million দর্শকের ভালোবাসা কুড়োলেন যশ দাশগুপ্ত

টলিউড-এর (Tollywood) দ্বিতীয় পুরুষ অভিনেতা হিসেবে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ১মিলিয়ন (1million) ফলোয়ারের হৃদয় জয় করলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। সূত্রের খবর, শনিবার টলিউডের প্রথম পুরুষ অভিনেতা হিসেবে জিৎ এই কৃতিত্বের অধিকারী হওয়ার মাত্র একদিনের মাথায় রবিবার 1 million ফ্যানবেস হাসিল করেন যশ। এই লক্ষ্যমাত্রা হাসিলের পর স্বাভাবিকভাবেই টলিমহলে দর বেড়ে গিয়েছে যশের!

Yash dasgupta

এমনতর মাইলফলক ছোঁয়ার প্রসঙ্গে যশকে প্রশ্ন করা হলে সোজাসাপ্টা ভঙ্গিতে যশের উত্তর, “আমার দর্শকদের সঙ্গে যোগাযোগ রাখার একমাত্র মাধ্যম সোশ্যাল মিডিয়া (Social media)। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমার ফ্যানেরা আমাকে সঠিক পথ দেখিয়েছেন এবং অধিকাংশ কঠিন পরিস্থিতিতে আমার পাশে দাঁড়িয়ে আমার অভিনয় ক্ষমতাকে আরও উন্নত করতে সাহায্য করেছেন।” যশ আরও বলেছেন, “করোনাময় এই কঠিন বছরে একমাত্র খুশির খবর এই যে, ইনস্টাগ্রামে প্রায় ১০ লক্ষ মানুষ আমার কাছে পৌঁছেছেন এবং তাঁদের ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন আমাকে!”

yash dasgupta যশ দাশগুপ্ত

টলিপাড়ার খবর, দীর্ঘদিন যাবৎ শ্যুটিং সংক্রান্ত কাজ বন্ধ থাকার পর আস্তে আস্তে পুরনো ছন্দে ফিরছে টলিউড। এরই মাঝে চেনা ব্যস্ততায় ফিরছেন যশও। ‘গ্যাংস্টার’ খ্যাত অভিনেতা যশ জানিয়েছেন, “পুরনো জায়গায় আবার আগের মত কাজ শুরু করতে পেরে ভীষণ ভালো লাগছে। যদিও শারীরিক দূরত্ব বজায়, সেট সহ প্রত্যেককে জীবাণুমুক্ত করা হোক বা মাস্ক পরা, সবকিছু মেনে চলছি আমরা।” যদিও দর্শকদের বক্তব্য, সোশ্যাল মিডিয়ার মত রুপোলি পর্দাতেও চেনা যশকে দেখতে চান তাঁরা।

Related Articles

Back to top button