গসিপবিনোদন

অভিনেতা হিসেবে তেমন কিছুই করিনি! টলিউড কাঁপিয়ে বলিউডে গিয়েও আক্ষেপ যশের

এই মুহূর্তে বাংলা থেকে হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রী বলিউডে কাজ করছেন। সেই তালিকারই নবতম সংযোজন হলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। একাধিক সুপারহিট বাংলা ছবিতে অভিনয়ের পর এবার বলিউডে নিজের ভাগ্য পরীক্ষা করবেন তিনি। যশের ডেবিউ বলিউড (Bollywood) সিনেমার নাম ‘ইয়ারিয়া ২’। নায়িকা হিসেবে থাকবেন সুন্দরী দিব্যা খোসলা কুমার।

বাংলায় যশের জনপ্রিয়তার নিরিখে যদি বিচার করা হয়, তাহলে অবশ্যই তিনি সফল। অভিনেতার অনুরাগীর সংখ্যা দেখার মতো। দেখতে দেখতে অভিনয় দুনিয়ায় প্রায় এক দশকেরও বেশি সময় কাটিয়ে ফেলেছেন তিনি। দিন দিন জনপ্রিয়তাও বাড়ছে যশের। কিন্তু তা সত্ত্বেও অভিনেতার মতে, এতটা সময় কাটিয়ে ফেললেও তিনি নাকি অভিনয় জগতে বিশেষ ছাপ ফেলতে ব্যর্থ হয়েছেন।

Yash Dasgupta

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই উত্তর দেন ‘গ্যাংস্টার’ ছবির নায়ক। যশকে জিজ্ঞেস করা হয়েছিল, অভিনেতা হিসেবে তিনি কোন পাঁচটি জিনিস অর্জন করতে চান? তখনই তাঁর গলায় ফুটে ওঠে আক্ষেপের সুর।

নুসরত জাহানের ‘কাছের মানুষ’ বলেন, ‘আমি অভিনেতা হিসেবে এখনও তেমন বিশেষ কিছুই করে উঠতে পারিনি। এখনও মনে হয়, সবে কাজ শুরু করেছি। এখনও অনেকটা পথ চলা বাকি রয়েছে। অনেক মানুষের কাছে পৌঁছে যেতে চাই। ভালো কাজ করে যদি পরিচিতি পাই তাহলে ভালো লাগবে। আর আমি চাই আমাদের ইন্ডাস্ট্রি পরিচিতি পাক’।

Yash Dasgupta

জানিয়ে রাখি, বাংলার এই জনপ্রিয় তারকার অভিনেতা হিসেবে পথচলা শুরু হয়েছিল মুম্বইয়ের টেলি ইন্ডাস্ট্রি থেকেই। এরপর সেখান থেকে টলিউডে (Tollywood) পা রাখেন তিনি। ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে অরণ্য সিংহ রায়ের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। বিপরীতে ছিলেন জনপ্রিয় নায়িকা মধুমিতা সরকার।

‘বোঝে না সে বোঝে না’র পর যশ যে পরিমাণ জনপ্রিয়তা পেয়েছিলেন, আর পিছন ফিরে দেখতে হয়নি তাঁকে। অভিনেতার সামনে খুলে যায় টলিউডে দরজা। এরপর বাংলা ইন্ডাস্ট্রিতে একের পর এক সিনেমায় অভিনয়ের পর বলিউডে পা রাখতে চলেছেন তিনি। এবার দেখার নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে যশ বলিউডে পাকাপাকিভাবে স্থান করে নিতে পারেন কিনা।

Related Articles

Back to top button