বিনোদনভিডিওসিনেমা

ভালোবাসার কোনো সময় নেই! নুসরতের প্রেমে গিটারে সুর তুললেন যশ দাশগুপ্ত

শ্রাবন্তীর পর এবার টলিউড অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) -এর পিছু ছাড়ছেনা বিতর্ক। বিভিন্ন মহলে রটে গিয়েছে টলি অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)- এর সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, খুব শিগগিরই নাকি বিয়ে ভাঙতে পারে নিখিল নুসরতের। অনেকদিন ধরেই নাকি ব্যক্তিগত সমস্যার জেরে নুসরতের সংসারে চলছে অশান্তি।

Yash Dasgupta Nusrat Jahan

এমনকি বিয়ে ভাঙার গুঞ্জন পর্যন্ত শোনা যাচ্ছে বলি পাড়ার ও ন্দরমহলে। এর মাঝেই জোশের সাথে একাধিক জায়গায় দেখা যায় নুসরতকে। বেশ ঘনিষ্ঠ অবস্থায়ই দেখা মিলেছে যশ-নুসরত জুটির। কখনো দরগায় তো কখনো দক্ষিণেশ্বরের মন্দিরে দেখা মিলেছে এই জুটির। যার জেরে জল্পনার মাত্রা আরো বেড়ে গিয়েছে।

Yash Dasgupta Nusrat Jahan

এবার জল্পনার আগুনে ঘি ঢেলে দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। সম্প্রতি অভিনেতা নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে গিটার বাজাতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতাকে। আর গোটার বাজিয়েই প্রেমের সুর তুলেছেন যশ। ওটিটি প্লাটফর্মের বিখ্যাত ওয়েব সিরিজ ‘মানি হেইস্ট’ এর ‘Love Can’t be Timed’ গানের সুরটি তুলে ধরেছেন অভিনেতা। যার অর্থ হল প্রেমের কোনো সময় হয়না। আর প্রেম হলে সেটাকে উপভোগ করতে হয়।

যশ দাশগুপ্ত Yash Dasgupta

জল্পনার মাঝে অভিনেতার গিটারে এই ধরণের সুর আরো নিশ্চিত করে দিচ্ছে সম্পর্কের ভিত, এমনটাই ধারণা নেটিজেনদের। যদিও দুজনের সম্পর্ক নিয়ে ব্যাপক চর্চা হলেও এপর্যন্ত কারোর মুখ থেকেই সেভাবে কোনো সদুত্তর পাওয়া যায়নি। তবে, এই ভিডিওটি প্রকাশ্যে আসার পর তা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। আর সাথে নুসরত-যশ সম্পর্কের জল্পনা বাড়িয়ে দিয়েছে আরো কয়েকগুন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Related Articles

Back to top button