বিনোদন

চলতি মাসেই মা হবেন নুসরত, অন্তঃসত্ত্বা প্রেমিকাকে নিয়ে প্রথমবার মুখ খুললেন যশ

ক্রমেই অপেক্ষার দিন ফুরিয়ে আসছে। সূত্রের খবর, চলতি মাসেই মা হবেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। যেকোনো মেয়ের মা হওয়ার সময়কাল তাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময় হয়। কিন্তু এই সময়ের মধ্যেই নুসরতের জীবনের উপর দিয়ে কার্যত ঝড় বয়ে যায়।

কেননা তার কদিন আগে থেকেই নিখিল জৈনের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ নিয়ে উঠে আসছে একাধিক প্রশ্ন। স্ত্রী নুসরতের বিরুদ্ধে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা আগেই করেছিলেন নিখিল। কিন্তু অভিনেত্রী যে বিয়েটাকেই মিথ্যে বলেছেন, এরপর থেকেই টলিপাড়ার হট টপিক হয়ে পড়েছে নুসরত-নিখিলের বিবাহবিচ্ছেদ মামলা। সম্পর্কের ফাটলের পর থেকেই একেঅপরের সাথে থাকা তো দুরস্ত দেখা পর্যন্ত করেননি দুজনের কেউই।

Yash Dasgupta Nusrat Jahan

মা হতে চলেছেন অভিনেত্রী নুসরত জাহান। আর কিছুদিনের মধ্যেই তার কোল জুড়ে আসবে ফুটফুটে শিশু। তবে এক্ষেত্রে নিখিল আগেই জানিয়ে দিয়েছেন এই বাচ্চা তার নয়। এদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের সম্পর্ক কারোরই আর অজানা নেই। গর্ভাবস্থায় নুসরত যে যশের সাথেই থাকছেন তার অসংখ্য প্রমাণ দুজনের সোশ্যাল মিডিয়া থেকেই স্পষ্ট।

নুসরত জাহান যশ দাশগুপ্ত Nusrat Jahan Yash Dasgupta

মুখে না স্বীকার করলেও আদব কায়দায় সকলকেই বুঝিয়ে দেন যে এখন চুটিয়ে প্রেম করছেন যশরত। বৃষ্টিভেজা কলকাতার রাস্তায় গর্ভবতী নুসরতকে যত্নে আদরে হাতে হাত ধরে নিয়ে ঘুরে বেরিয়েছেন যশ। যশ নুসরতের প্রেম এখন টলিপাড়ার টক অফ দ্য টাউন। বিতর্ক জারি রয়েছে নুসরতকে ঘিরে। নিজের সন্তানের পিতৃপরিচয় আড়ালেই রেখেছেন অভিনেত্রী। অনেকেই মনে করছেন, যশই নুসরতের সন্তানের বাবা৷ তবে সেই বিষয়েও কোনো অকাট্য প্রমাণ নেই। অবশেষে এতদিন পর নুসরতের চর্চিত প্রেমিক যশ দাশগুপ্ত মুখ খুললেন।

Yash Dasgupta Nusrat Jahan

সম্প্রতি একটি সাক্ষাৎকারে যশ জানান, ‘আমি দুর্দান্ত সময় কাটাচ্ছি, এটা নিয়ে কোনও সংশয় নেই’। এই মুহূর্তে নুসরতের যত্ন নেওয়া প্রসঙ্গে যশের কাছে প্রশ্ন রাখা হলে তিনি বলেন, ‘আমার মনে হয় একজন অন্তঃসত্ত্বা মহিলার ভালো সময় কাটানোর সম্পূর্ণ অধিকার রয়েছে। মানুষের মধ্যে একটু বিবেচনা থাকা উচিত….আমি জানি পাবলিক ফিগারদের ব্যক্তিগত জীবন থাকে না। কিন্তু মানুষের এটা মনে রাখা উচিত আমাদেরও একটা পরিবার আছে। একজন অন্তঃসত্ত্বা মহিলার ভালো সময় কাটানোর মধ্যে কোনওরকম ভুল নেই। আর আমার ব্যক্তিগত প্রতিক্রিয়া জানতে চাইলে বলব, আমি খুশি রয়েছি আমার ব্যক্তিগত জীবনে’।

Related Articles

Back to top button