বিনোদনভিডিওসিনেমা

যশের সাথে প্রেমে পড়া আমার ইচ্ছা! বাকিটা ইতিহাস,নিজের শোতে ইশানের বাবাকে পেয়ে উচ্ছসিত নুসরত

যশরত ভক্তদের জন্য সুখবর। অবশেষে অনুরাগীদের মনের আশ মিটিয়ে নুসরতের (Nusrat Jahaan)শোতে হাজির হতে চলেছেন তার ‘লাভ অফ লাইফ’ অর্থাৎ স্বামী তথা অভিনেতা যশ দাশগুপ্ত(Yash Dasgupta)। আগামীকাল অর্থাৎ বুধবার নুসরতের চ্যাট শো ‘ইশক উইথ নুসরত’-এ অতিথি আসনে দেখা যাবে তাকে। ইতিমধ্যেই এই শোয়ের ইউটিউব চ্যানেলের তরফে শেয়ার করা হয়েছে একটি প্রোমো ভিডিও।

ভিডিও দেখেই বোঝা যাচ্ছে শোতে এসে নিজেদের সম্পর্ক নিয়ে বেশ খোলামেলা আলোচনা করতে চলেছেন যশ, নুসরত। এই প্রোমো ভিডিওটির শুরুতেই দেখা যাচ্ছে যশ শো-তে ঢুকতেই এগিয়ে গিয়ে জড়িয়ে ধরছেন নুসরত। এরপরেই নিজের বরকে ‘মাই অনলি চয়েজ’ বলে ডাকতেও থাকেন তিনি। উল্লেখ্য নিজের শোতে এদিন প্রথমবার স্বামী যশকে পেয়ে দারুন উচ্ছসিত নায়িকা।।


বরাবরই মুখের ওপর স্পষ্ট কথা বলতে ভালোবাসেন নুসরত। এদিন স্বামীকে পাশে পেয়ে মজার ছলে নানা বিষয়ে সমালোচকদের একহাত নিয়েছেন অভিনেত্রী। এদিন যশের কাছে নুসরতের অভিযোগ, ‘আমাদের ব্যাপারে কিছু ভালো ভালো বলো, সারাক্ষণ!’ একথা শুনে যশের উত্তর, ‘আমাদের ব্যাপারে লোকেরা ভালো বলে না, আমি কী করে বলব।’


শোয়ের শুরুতে যশ প্রথমে বলেন, ‘এটা কীভাবে হল! তুমি হঠাৎ করে বললে আমরা পালিয়ে গিয়েছিলাম। তো ঠিক আছে আমরা পালিয়ে গিয়েছিলাম।’ আর তাতে নুসরতের জবাব, ‘তুমি তো বললে চলো পালিয়ে যাই’! এরপর যশকে বলতে শোনা যায়, ‘যার বাড়ি ফিরতে ইচ্ছে করছে না, নিজের বউয়ের কাছে ফিরতে ইচ্ছে করছে না, সে অন্য কোথাও যাবে!’ একথা শুনেই হেসে গড়িয়ে পড়েন নুসর

তবে, হাসি-মজার মধ্যেও যশের প্রতি নিজের ভালোবাসা জাহির করতে ভোলেননি নুসরত। বলেন, ‘আমি তোমার প্রেমে পড়েছি। আর এটা আমার ইচ্ছে ছিল। বাদবাকি তো ইতিহাস’। উল্লেখ্য চলতি বছরের শুরুর দিকে থেকেই নিখিল জৈনের সাথে বিচ্ছেদ জল্পনার মধ্যেই জানা যায় নুসরত জাহান মা হতে চলেছেন। আগস্ট মাসে ‘ঈশান’ এর জন্মের পর ছেলের বাবার আসল পরিচয় সামনে আনেন অভিনেত্রী।

Related Articles

Back to top button