গসিপবিনোদন

গর্ভবতী বান্ধবী নুসরতের মনের ইচ্ছা পূরণে ব্যাস্ত যশ, রয়েছেন একই সাথে! নেটপাড়ায় ধরা পড়ল দুজনের ছবি

বাংলা সিনেমা জগতের জনপ্রিয় তারকা সাংসদ নুসরত জাহান (Nusrat Zahan)। তাঁর প্রেগন্যান্সির খবর এখন টক অফ দ্য টাউন(Talk of the town)। তবে বাচ্চার বাবা কে সে বিষয়ে স্পিকটি নট (Speakty Not) নায়িকা। উল্লেখ্য গর্ভাবস্থায় সাধারণত হঠাৎ হঠাৎ নানান ক্রেভিং দেখা যায় মহিলাদের।এদিক দিয়ে ব্যাতিক্রম নন অভিনেত্রী নুসরত জাহানও।আর তাঁর ভ্রমণপিপাসু মন যে প্রায়ই ঘুরতে যেতে উতলা হয়ে ওঠে তা নায়িকার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যাবে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সাজগোজ করে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেই সাথে আক্ষেপের সুরে জানিয়েছিলেন তিনি ঘুরতে যেতে চান, কিন্তু তাঁর যাওয়ার জায়গা নেই। আর এরপরেই বান্ধবী নুসরতেরর মনের সাধ মেটাতে ঘুরতে তাঁকে নিয়ে ঘুরতে বেরেয়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত(Yash Dasgupta)।

Nusrat Jahan নুসরত জাহান

এদিন নুসরতের পরনে ছিল কালো রঙা সালোয়ার এবং প্রিন্টেট ওড়না। আর যশ পরেছিলেন নীল রঙা হাফ শার্ট এবং ব্লু ডেনিম।ছবিতে তাঁরা দুজনে একসাথে ধরা না দিলেও তাঁদের ছবির প্রেক্ষাপট কিন্তু এক।কারণ তাঁরা দুজনেই একটি সাদা থামের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন পিছনে রয়েছে সবুজ গাছে ঘেরা ব্যাকগ্রাউন্ড। যা দেখে নেটিজেনদের আর দুইয়ে দুইয়ে চার করতে অসুবিধা হয়নি। তাছাড়া কথাতেই আছে “সামাঝদারো কে লিয়ে ইশারা হি কাফি হে।”

যশ দাসগুপ্ত Yash Dasgupta

ছবির সাথেই সুন্দর ক্যাপশন জুড়ে দিয়ে অভিনেত্রী লিখেছেন “গোধূলি নিজেকে চাদরে মুড়ে ফেলে, এবং সেটা তারায় তারায় সাজিয়ে নেয়…।” সাথে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘পোয়েটিক ইভনিং’, ‘সানসেট লাভার্স’, ‘উইকেন্ড ভাইবস্’। তবে ছবির সঙ্গে, যশ কেবল একটি হৃদয়ের ইমোজি দিয়েছেন।

যা দেখা মাত্রই দুজনের পোস্টে অনুরাগীদের প্রশ্ন, ‘তোমরা কোথায় ঘুরতে গিয়েছ?’ যদিও দুপক্ষই মুখ খোলেননি এবিষয়ে।  প্রসঙ্গত যশ দাসগুপ্তের সাথে নুসরতের সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই বিস্তর চর্চা হয়েছে টলিপাড়ায়। এছাড়া নানা গুজব রটেছে তাদের একসাথে থাকা নিয়ে। তবে সবচাইতে বেশি গুঞ্জন রটেছে নুসরতের মা হবার খবরে। যেমনটা জানা যাচ্ছে আগামী সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত জাহান।

Related Articles

Back to top button