বিনোদন

সারাটা জীবন তোমার সাথেই থাকব! যশের হাতে আদর করে হাত বুলিয়ে সকলের সামনে প্রতিজ্ঞা নুসরতের

আর রাখঢাক নেই তাদের। হাজারো কটাক্ষ হজম করে ‘বেশ করেছি প্রেম করেছি’ ব্রতেই ভরসা রেখেছেন বাংলার চর্চিত জুটি নুসরত জাহান (Nusrat Jahan) এবং যশ দাশগুপ্ত (Yash Dasgupta) । মাস দুয়েক হল যশের সন্তান ঈশানের জন্ম দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। ঈশান পেটে থাকা কালীনই অভিনেত্রীর উপর দিয়ে কার্যত ঝড় বয়ে গিয়েছিল। তবে সেসব সামলাতে তিনি পেরেছেন ছায়াসঙ্গী যশকে পাশে পেয়েই।

এবছর পুজোর মধ্যেই যশের সাথে সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন নুসরত নিজেই। এরপর পুজোয় ঘোরাঘুরি থেকে আড্ডা সবকিছুই করেছেন ছেলে ঈশানের বাবা যশকে নিয়ে। তিনি যে বিবাহিত তা বোঝাতে পুজোর মধ্যেই শাখা-পলা, সিঁদুর পরে ছবি দিয়েছিলেন নুসরত। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয় সেই ছবি।

সম্প্রতি কোলের শিশু ঈশানকে রেখেই ‘চিনে বাদাম’ ছবির শ্যুটিং -এ যশকে সাথ দিতে কাশ্মীর উড়ে গিয়েছেন নুসরত জাহান। প্রেগনেন্সির জন্য দীর্ঘদিন কাজের থেকে বিরতি নিতে হয়েছিল। তবে আর নয়, এবার শুটিংয়ের জন্য প্রস্তুত নুসরত। গত শনিবারেই যশকে সঙ্গী করে কাশ্মীরে পৌঁছেছেন অভিনেত্রী। সেই ছবি শেয়ার করেছেন নিজেদের ইনস্টাগ্রামে। যদিও একসাথে নয় বরং আলাদা আলাদাই ছবি শেয়ার করেছেন দুজনে। কিন্তু দুজনে যে একসাথে আছে সেটা ছবি দেখলেই বোঝা যায়। কারণ ছবিতে যে রিক্সার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন নুসরত সেই একই ব্যাকগ্রাউন্ড দেখা গেছে যশের ছবিতেও।

তবে এবার আর রাখঢাক না রেখেই যশের হাতে আদরের হাত রেখে ‘একসাথে থাকার’ বার্তা দিলেন নুসরত জাহান। যশের হাতে হাত রাখার ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী যার নেপথ্যে বাজছে, মেরে হাত মে তেরা হাত হো, সারি জন্নতে মেরে সাথ হো”। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে যশরতের এই রোমান্টিক ভিডিও।

 

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Related Articles

Back to top button