ছবিবিনোদন

ঈশান হওয়ার পরেও কমেনি প্রেম! চোখে চোখ রেখে কাছাকাছি এসে রোমান্টিক ছবি পোস্ট যশ নুসরতের

এই মুহূর্তে পৃথিবীতে যদি সবচেয়ে সুখী দম্পতি কেউ থাকেন তাহলে নিঃসন্দেহে তারা হলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। বিয়ের পর এই তাদের কাটানো প্রথম বসন্ত। গত বছর দুর্গাপুজোর সময় সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে স্বামী যশ দাশগুপ্তের সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন নুসরত। তার আগে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ ছিলনা।

প্রাক্তন ‘স্বামী’ নিখিল জৈনের সাথে বিচ্ছেদ, নুসরতের অন্তঃসত্ত্বা হয়ে পড়া, যশের সাথে তার সম্পর্ক সব নিয়েই চলত দেদার চর্চা৷ এক কথায়, এই মুহুর্তে টক অফ দ্য টাউন যশ নুসরত জুটি, তাদের নিয়ে বিতর্কের শেষ নেই। কিন্তু সেসবকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে দিব্য জীবনের মজা নিচ্ছেন যশরত জুটি।

এক সন্তানের জন্ম দেওয়ার পরেও চুটিয়ে প্রেম করছেন যশরত। পুজো হোক, দীপাবলি হোক, কিংবা বাঙালির ভ্যালেন্টাইন্স ডে সরস্বতী পুজো সবেতেই এই লাভ বার্ড জমিয়ে আনন্দ করেছে। একমাত্র ছেলে ঈশানকে নিয়ে তারা বেশ জমিয়েই সংসার করছে। যদিও এখনও পুচকের ছবি প্রকাশ্যে আনেননি যশরত। কিন্তু নুসরত এবং যশ উভয়েই নিজেদের বিভিন্ন মুহুর্তের ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন।

সম্প্রতি যশ নুসরতের মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই দেখা যাবে ফুরফুরে মেজাজে কোনোও সমুদ্রে বেড়াতে গিয়েছেন তারা৷ আর সমুদ্রের ঝোরো তীব্র হাওয়া গায়ে মেখেই তারা মেতেছে রোমান্সে। গতকালকের তোলা একটি ছবি দেখা গিয়েছে, একটি মেরুন ওয়ানপিসে নুসরত আর কালো শার্টে যশ যেন কাপল গোল সেট করছেন। সমুদ্রের ধারে দাঁড়িয়েও ছবি পোস্ট করেছেন যশরত জুটি। ঈশানকে এই ছবি গুলির কোথাও দেখা যায়নি৷

Related Articles

Back to top button