ছবিবিনোদনসিনেমা

এগিয়ে আসছে মা হবার দিন! লুকোচুরি সত্ত্বেও যশ-নুসরতের ডেট নাইটের ছবি প্রকাশ্যে

এগিয়ে আসছে মা হবার দিন, হাতে হয়তো আর কিছুদিনই রয়েছে। যেমনটা জানা যাচ্ছে, চলতি মাসেই মা হবেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। যে কোনো মেয়ের মা হওয়ার একটা বিশেষ অনুভূতি,  সাথে সেই সময়কাল তাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময় হয়। কিন্তু এই সময়ের মধ্যেই নুসরতের জীবনের উপর দিয়ে কার্যত ঝড় বয়ে যাচ্ছে।

একদিকে যেমন নিখিল জৈনের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ নিয়ে উঠে আসছে একাধিক প্রশ্ন। তেমনি স্ত্রী নুসরতের বিরুদ্ধে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা আগেই করেছিলেন নিখিল। কিন্তু অভিনেত্রী যে বিয়েটাকেই মিথ্যে বলেছেন, এরপর থেকেই টলিপাড়ার হট টপিক হয়ে পড়েছে নুসরত-নিখিলের বিবাহবিচ্ছেদ মামলা। সম্পর্কের ফাটলের পর থেকেই একেঅপরের সাথে থাকা তো দুরস্ত দেখা পর্যন্ত করেননি দুজনের কেউই।

এদিকে মা হতে চলেছেন নুসরত। নিখিলের সাথে সম্পর্ক ছিন্ন হয়েছে দীর্ঘদিন। তাই নিখিল স্পষ্টতই জানিয়ে দিয়েছেন এই বাচ্চা আমার নয়। আবার নিখিলের সাথে সম্পর্ক না থাকলেও মাঝে যশ দাসগুপ্তের সাথে অভিনেত্রীর সম্পর্ক সকলের নজর কেড়েছিল। যশ-নুসরত সম্পর্ক রীতিমত টক অফ দ্য টাউনে পরিণত হয়েছিল। অনেকেই ধরে নিয়েছিলেন যশই হয়তো নুসরতের সন্তানের বাবা। তবে তার কোনো প্রমাণ নেই, তাছাড়া দুজনের কেউই  এবিষয়ে মুখ খোলেননি।

তবে মা হওয়া দিন এগিয়ে আসার সাথে সাথেই লুকোচুরিও কাটছে ধীরে ধীরে। সম্প্রতি কোনো এক রেস্টুরেন্টে  পছন্দের খাবার খেতে বেরিয়েছিলেন মম টু বি নুসরত জাহান। তবে ব্যাপারটা হল এক যাননি অভিনেত্রী, সাথে ছিলেন বন্ধু যশ। যদিও দুজনের একসাথে কোনো ছবি নেই, তবে দুজনে যে একই রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন সেটা দুজনের ইনস্টাগ্রাম স্টোরি থেকেই স্পষ্ট।

পছন্দের রেস্তোরায় তাদেরস এমনেই খাবার তৈরী করা হয়। শেফের রান্নার রিল ভিডিও আপলোড করেছেন যশ ও নুসরত দুজনেই। যশের স্টোরিতে হোটেলের ছবি ও  শেফের মুখ দেখা গেলেও নুসরতের স্টোরিতে শুধু মাত্র শেফের হাতই দেখা যাচ্ছে। তবে দুটি স্টোরি ভালো করে দেখলেই বোঝা যায় দুজনে একই হোটেলে খেতে গিয়েছিলেন।

Related Articles

Back to top button