বিনোদন

একজন বিজেপি একজন তৃণমূল! নির্বাচনী যুদ্ধ ভুলে, একসঙ্গে ডিনার ডেটে যশ-নুসরত

শুরু হয়ে গেছে ২০২১ এর নির্বাচনী প্রক্রিয়া। চলছে এক পক্ষের সঙ্গে বিরোধীদের তুমুল রেষারেষি, চলছে ভোট যুদ্ধ। এরমাঝেই অন্য নিদর্শন তুলে ধরলেন যশ নুসরতের জুটি। একদিকে তৃণমূলের সাংসদ নুসরত জাহান, অন্যদিকে যশ হলেন আসন্ন বিধানসভা নির্বাচনের বিজেপির প্রার্থী। অর্থাৎ রাজনীতির ময়দানে এই দুই তারকা কার্যত দুজন দুজনের বিরোধী পক্ষ। কিন্তু রাজনীতি আর বন্ধুত্বকে আলাদা করতে জানেন যশরত। আর তাইই রবিবার সন্ধ্যেতে নির্বাচনের সমস্ত কাজ সামলে ঘুরে এলেন ডিনারে।

দুজনের ইন্সটা স্টোরিতেই উঠে এলো লোভনীয় খাবারের সব ছবি। ছবি শেয়ার করে নুসরত লেখেন,
টেবিলে আমার ফেবারিট খাবার…আর সঙ্গে ফেবারিট যশ দাশগুপ্ত’। নুসরতের এই পোস্টের জবাবও দিয়েছেন যশ। অভিনেতা উত্তরে লেখেন, ‘তোমার এই আনন্দটা খুব সিরিয়াসলি নিচ্ছি’।

রাজনীতি রাজনীতির জায়গায় বন্ধুত্ব বন্ধুত্বের, তাই ফের প্রমাণ করে দিলেন যশ। রাজনীতিতে যশ নতুন, নুসরতের বছর দুয়েক হল৷ তাও রাজনীতি নিয়ে কোনো টিপসই বন্ধুর থেকে নিতে রাজী নন যশ, সেকথা তিনি আগেও জানিয়েছেন। কিন্তু মিষ্টি বন্ধুত্বে তাদের কোনো ভাটা পড়েনি গেরুয়া বা সবুজ রঙের জন্য।

বিজেপিতে যশের যোগদানের পরেই গুঞ্জন উঠেছিল এরপর আর কতখানি টিকবে যশরতের বন্ধুত্ব। সমস্ত কৌতুহলের জবাব দিয়ে দিল নুসরত যশের এই ডিনার ডেট। এদিকে নুসরতের স্বামী নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক প্রায় তলানিতে এসে ঠেকেছে, আর যশ নুসরতের প্রেম নিয়ে তো গুঞ্জন রয়েছেই। যশের জন্যই নাকি ঘর ভেঙেছে নুসরতের, এমনই অভিযোগ রয়েছে। যদিও সেই দাবি খারিজ করে দিয়েছেন যশ। তাঁর মতে ‘আমরা শুধুই ভালো বন্ধু’।

Related Articles

Back to top button