খবরবিনোদনসিনেমা

Big Breaking : মা হারা হলেন যশ দাসগুপ্ত, মাকে হারানোর শোকে ভেঙে পড়েছেন অভিনেতা

প্রয়াত টলিউড অভিনেতা যশ দাসগুপ্তের মা (Yash Dasgupta Mother passed away)। জীবনের সবথেকে কাছের মানুষ মাকে হারিয়ে শোকে বিধস্ত হয়ে পড়েছেন অভিনেতা। গত রবিবার রাত্রেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অভিনেতার মা জয়তী  দাসগুপ্ত। যেমনটা জানা যাচ্ছে বহুদিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছিলেন অভিনেতার মা। কিডনির সমস্যা ছিল দীর্ঘদিনের, সেই কারণেই ভর্তি হয়েছিলেন কলকাতার বেসরকারি একটি হাসপাতালে।

তবে শেষ পর্যন্ত পর্যন্ত অভিনেতার মাকে বাঁচানো সম্ভব হয়নি। মায়ের মৃত্যুতে স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন অভিনেতা যশ। জীবনের প্রতিপদেই মায়ের থেকে আপন কেউ হয় না, আর মায়ের জায়গা কেউ কোনদিনও নিতে পারে না। তাই মাকে হারিয়ে বিধস্ত হয়ে পড়েছেন অভিনেতা। আপাতত কিছুটা সুমি একা থাকতে চান অভিনেতা এমনটাই জানা যাচ্ছে অভিনেতার টিমের পক্ষ থেকে।

ইতিমধ্যেই সংবাদ মাধ্যমের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেতাকে। জানা গিয়েছে বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেতার মা। ভর্তি ছিলেন বেসরকারি হাসপাতালে। কিডনির সমস্যা ছিল তবে তারপর হৃদরোগে আক্রান্ত হন তিনি। এরপর গত রবিবার রাত্রেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন যশের মা।

আপাতত কিছুটা ব্যক্তিগত সময় চাইছেন তিনি ও যাতে তার গোপনীয়তা বজায় রাখা হয় তাঁর জন্য অনুরোধ করেছেন সকলের কাছে। মা হারা স্বামীর পাশে রয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। শেষকৃত্যের জন্য সমস্ত আচার আচরণ পালনে সাহায্য করছেন তিনি যশকে।

Related Articles

Back to top button