বিনোদনসিনেমা

বিতর্কের মুখে টলিউড ছেড়ে বলিউড পাড়ি দিলেন যশ! জুটি বাঁধছেন এই সুন্দরী নায়িকার সাথে

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম হ্যান্ডসাম অভিনেতা হলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। সোশ্যাল মিডিয়াতেও দারুন ফ্যান ফলোয়িং রয়েছে অভিনেতার।সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে নিয়ে মাঝে মাঝে নানা ধরনের মিমও তৈরি করা হয়ে থাকে। টলিউডে যশ অভিনীত শেষ ছবি হল ‘চিনেবাদাম’ (Chinebadam)। যদিও এই ছবিতে তিনি শুধু অভিনয় করেছিলেন

কারণ সিনেমা মুক্তির আগে দেখা যায় সিনেমার সমস্তরকম প্রচার থেকে সরে  দাঁড়িয়েছিলেন তিনি। তবে এই  সিনেমাটি মুক্তির প্রথম দিনেই তা বক্স অফিসে একেবারে ফ্লপ করেছিল। তবে শেষ মুহূর্তে সিনেমা থেকে সরে দাঁড়ানোয়  সেসময় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছিল নেটপাড়ায়। সরব হয়েছিলেন ছবির প্রযোজক এনা সাহাও।  অভিনেতা পরে জানিয়েছিলেন সিনেমার পরিচালক প্রযোজকদের সাথে মত পার্থক্যের কারণে শেষ মুহূর্তে সিনেমা থেকে সরে দাঁড়িয়ে ছিলেন তিনি।

Yash Dasgupta Ena Saha movie Chinebadam flop in first day

টলিপাড়ার এক প্রযোজক যশকে একহাত নিয়ে বলেছিলেন পারিশ্রমিক পেতেই নাকি প্রযোজককে জলে ফেলে দিয়ে সরে পড়েছেন যশ। সে সময় অনেকেই কটাক্ষ করেছিলেন অভিনয় পারেন না যশ। তবে এই সমস্ত সমালোচনার উপরে উঠে অন্যভাবে জবাব দিলেন যশ। এরই মধ্যে জানা যাচ্ছে টলিউডের গন্ডি পেরিয়ে বলিউডের পাড়ি দিচ্ছেন অভিনেতা।

যশ দাসগুপ্ত Yash Dasgupta

আর এই সিনেমায় তার সাথে জুড়ি বাঁধতে চলেছেন ‘ইয়ারিয়া’ ছবির পরিচালক ডিব্বা খোসলা কুমার। এছাড়াও সিনেমায় থাকছেন জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি, থাকছেন লিলেট দুবে, এবং টেলিভিশনের পরিচিত মুখ পার্ল ভি পুরী প্রমুখ।যদিও এখনো পর্যন্ত সিনেমার নাম পরিচালক কিছুই ঠিক ভাবে ভাবে জানা যায়নি।

তবে কানাঘুষে শোনা যাচ্ছে সম্ভবত বিনয় সাপুড়ু ও রাধিকার রাও এই সিনেমা পরিচালনা করবেন। প্রসঙ্গত ঈদের আগে ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে  যশ নুসরাত অভিনীত একটি মিউজিক ভিডিও। তবে জানা যাচ্ছে যশের এই হিন্দি সিনেমার প্রথম অংশের শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে।

অন্যদিকে আপাতত অভিনেতার হাতে রয়েছে দু-দু টি সিনেমা। একটি হলো ‘মাস্টার মশাই আপনি কিছুই দেখেননি’। এই সিনেমায় যশ জুটি বাঁধবেন স্ত্রী নুসরাত জাহানের সাথে। এছাড়াও যশের হাতে থাকা আরও একটি সিনেমা হল ‘গ্যাংস্টার’। এই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে নুসরাত ফারিয়ার কে।

Related Articles

Back to top button