খবরবিনোদনসিনেমা

ফিরছে অরণ্য-পাখির জুটি! দীর্ঘদিন পর আবারো জুটি বাঁধছেন যশ দাসগুপ্ত ও মধুমিতা সরকার

বর্তমানে সিরিয়াল জগতের সাথে মানুষের এক অবিচ্ছেদ্য যোগসূত্র ক্রমবর্ধমান। বিনোদন জগতের তারকারা দর্শকের মনের কোনে বিশেষ জায়গা করে নিয়েছেন। সিরিয়াল জগতের তারকারা দর্শকের কাছের মানুষের ন্যায় হয়ে ওঠেন। এমন একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল ষ্টার জলসা চ্যানেল এর সুপারহিট ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’। সিরিয়ালের জনপ্রিয় জুটি অরণ্য-পাখিকে দর্শক আজও খুব মিস করেন। এই অরণ্য পাখি আর কেউ নন যশ দাসগুপ্ত ও মধুমিতা সরকার (Yash Dasgupta & Madhumita Sarcar)।

দর্শকের মনের অপেক্ষার অবসান ঘটিয়ে আবারো পর্দায় ফিরতে চলেছে সেই জনপ্রিয় জুটি, অরণ্য সিংহ রায় ও পাখি ঘোষ দস্তিদার। অভিনেতা যশ দাসগুপ্ত ও মধুমিতা সরকার আবার জুটি বেঁধে পর্দায় কাজ করতে চলেছেন এমনটাই জানা যাচ্ছে। শোনা যাচ্ছে, ভেঙ্কটেশ ফিল্ম এর হাত ধরেই আবারো এই জুটির প্রত্যাবর্তন ঘটতে চলেছে। ভেঙ্কটেশ ফিল্ম পরিচালিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের জনপ্রিয়তা যশ ও মধুমিতার অনবধ্য জুটিকে দর্শকের কাছে স্মরণীয় করে তুলেছিল।

যশ ও মধুমিতা এই ধারাবাহিকের মধ্যে দিয়েই রুপোলি পর্দায় পদার্পন করেছিলেন। যশ দাসগুপ্ত এই বাংলা ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করলেও এই ধারাবাহিক তার অভিনীত প্রথম ধারাবাহিক ছিলনা না। যশ প্রথম হিন্দি ধারাবাহিকের মধ্যে দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন তবে খ্যাতি অর্জন তার এই প্রথম অভিনীত বাংলা ধারাবাহিকের হাত ধরেই। বর্তমানে যশ একজন জনপ্রিয় বলিউড অভিনেতা। অন্যদিকে, মধুমিতা সরকারও বাংলা বিনোদনের জগতে ধারাবাহিক ও সিনেমা জগতে সমান তালে নতুন রূপে ভিন্ন চরিত্রে জনপ্রিয়তা অর্জন করে চলেছেন।

সোশ্যাল মিডিয়াতে যশ ও মধুমিতার একটি ছবি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। এসভিএফ এর মহেন্দ্র সোনি এই জুটির একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ কিছু একটা হচ্ছে?’  কথায় আছে বুদ্ধিমানের জন্য ইশারায় যথেষ্ট। এই ছবিটিই বুঝিয়ে দিয়েছে SVF এর পর্দায় এবার এক হচ্ছে যশ মধুমিতা জুটি।

এই প্রসঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তকে প্রশ্ন করা হলে তিনি জানান যে নতুন প্রজেক্ট আসছে এটা ঠিক। তবে আগামী ছবি সম্পর্কে এখনই কোনো মন্তব্য করতে চান না যশ বা মধুমিতা দুজনের কেউই। প্রসঙ্গত, যশ দাসগুপ্ত বিগত বেশ কয়েকদিন ধরেই বেশ চর্চায় রয়েছেন। অভিনেত্রী নুসরতের সাথে প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল ব্যাপকভাবে। অবশ্য সেটা শুধু মাত্র গুজব বলেছেন অভিনেতা যশ। তার মতে নুসরতের সাথে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে।

Related Articles

Back to top button