খবরবিনোদনসিনেমা

পরিবারের কুলাঙ্গার! নুসরত বিতর্কে মা-বাবার সাথে বিবাদে জড়ালেন অভিনেতা যশ

টলিপাড়ায় বিগত বেশ কয়েকদিন ধরে বিতর্কের চরমে রয়েছে নুসরত জাহান (Nusrat Jahan)। নিখিলের সাথে বিয়ে অস্বীকার করছেন অথচ মা হতে চলেছেন অভিনেত্রী। এই প্রসঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সাথে নাম জড়িয়েছে। তবে, নুসরতের সন্তানের বাবা তিনি নন একথা স্পষ্ট জানিয়েছিলেন তিনি। তবু বিতর্ক কি আর পিছু ছাড়ে, এই জন্যই কি পরিবারের সাথে বিবাধ বাধলো অভিনেতার?

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা যশ। ছবি শেয়ার করে নিজেকে পরিবারের কুলাঙ্গার বলে অভিহিত করেছেন তিনি। সাদা কালো এই ছবি শেয়ার করে ক্যাপশনে যশ লিখেছেন, ‘আমি হয়তো পরিবারের কুলাঙ্গার হতে পারি। তবে যারা নিজেদের অতি সৎ বলে পরিচয় দেন তারা কিন্তু অতটাও সৎ নন’।

Yash Dasgupta

এখানেই শেষ নয়, এর কিছু সময় পর আবারো একটি ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেছেন তিনি। যেখানে লেখা রয়েছে, ‘পরিবার বলতে আমরা সবচাইতে নিরাপদ স্থানকেই বুঝি। কিন্তু মাঝে মাঝে সেখানেই আমরা সবচেয়ে গভীর আঘাত দেবার মত জিনিসগুলি খুঁজে পাই’। এখন প্রশ্ন এটাই যে পরিবার সম্পর্কে এই ধরণের পোস্ট কেন করছেন অভিনেতা!

Yash Dasgupta Story

পরিবারের সম্পর্কে সোশ্যাল মিডিয়াতে এই ধরণের পোস্ট করে কি বোঝাতে চাইছেন অভিনেতা! তবে কি পরিবারের সমস্যার সূত্রপাত হয়েছে যশ দাশগুপ্তের। এমনিতেই নুসরত জাহানকে নিয়ে অভিনেতার  সম্পর্কে নানা বিতর্কের সৃষ্টি হয়েছে। অন্যদিকে নুসরতের সাথে বেশ কিছুদিন লিভ ইন করেছেন যশ এমনটাও জানা যাচ্ছে। তারপর নুসরতের মা হবার খবরে রীতিমত তোলপাড় হয়ে গিয়েছিল টলিপাড়া।

Yash Dasgupta,Nusrat Jahan,Tollywood,Yash Nusrat Relation,যশ দাসগুপ্ত,নুসরত জাহান,টলিউড,টলিউড গসিপ,Yash Dasgupta instagram story creates question on his family relations

হয়তো এই সমস্ত বিষয় নিয়েই মা-বাবার সাথে বিবাদের সৃষ্টি হয়েছে অভিনেতার! তবে সমস্তটাই অনুমান মাত্র কারণ আসলে কিন্তু কোনো ব্যাপারেই মুখ খুলতে চাইছেন না যশ ও নুসরত দুজনেই। হাজারো বিতর্ক সামনে এলেও সাফ উত্তর দুজনের তরফেই মিলেছে নিস্তব্ধতা। অবশ্য সোশ্যাল মিডিয়াতে ইশারায় বার্তালাপ চলছেই। এখন আগামী দিনে কি হয় সেটা সময় এলেই পরিষ্কার জানা যাবে।

Related Articles

Back to top button