খবরবিনোদনসিনেমা

ফ্লপ হয়েছে ‘চিনেবাদাম’ তাতে কি! সোজা বলিউডে পাড়ি, বিগ বাজেট ফিল্মের হিরো হচ্ছেন যশ দাসগুপ্ত

টলিউড ইন্ডাস্ট্রির হ্যান্ডসাম অভিনেতাদের মধ্যে একজন হলেন যশ দাসগুপ্ত (Yash Dasgupta) । একসময় সিরিয়াল দিয়ে পথ চলা শুরু হলেও জনপ্রিয়তা কিন্তু বরাবরই তুঙ্গে ছিল। তাই টেলিভিশন থেকে রুপোলি পর্দায় এসে সাফল্য মিলেছিল ভালোই। তবে এবার বাংলা ইন্ডাস্ট্রি থেকে সোজা বলিউডে পা দিলেন যশ। এই খবর পাওয়া মাত্রই উত্তেজনা বেড়ে গিয়েছে যশভক্তদের মধ্যে।

বলিউডের কাজের জন্য ইতিমধ্যেই মুম্বাইতে পাড়ি দিয়েছেন অভিনেতা। সেখানেই চলছে প্রাথমিক শুটিংয়ের কাজ। এরপর নাকি আউটডোর শুটিংয়ের জন্য উত্তর ভারতে পাড়ি দেবেন অভিনেতা। বিশেষ সূত্র মতে এমনটাই খবর মিলেছে। তবে শুধু এটুকু নয় আরও বেশ কিছু খবর মিলেছে। প্রথমে খবর মিলেছিল যে সিনেমায় নায়কের চরিত্রেই দেখা যাবে বাংলার যশকে।

Yash Dasgupta takes him apart from Chinebadam movie

তবে জল্পনা এও রয়েছে যে, নায়ক হিসাবে নয় বরং প্রধান সহ অভিনেতা হিসাবে দেখা যাবে যশকে। বিনয় সাপ্রু এবং রাধিকা রাও পরিচালিত এই ছবিই হয়তো বলিউডের নতুন মুখ করে তুলতে পারে অভিনেতাকে। কারণ এই ছবির আগে ‘জন্ম তেরি কসম’ থেকে শুরু করে ‘লাকি নো টাইম ফর লাভ’ এর মত ছবি পরিচালনা করেছেন তাঁরা।

তবে বলিউডে পাড়ি দেবার আগেই বঙ্গে যশ দাশগুপ্তকে নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। অভিনেতার শেষ ছবি ছিল বাংলা ছবি ‘চিনেবাদাম’। ছবিতে টলিউডের অভিনেত্রী এনা সাহার সাথে দেখা গিয়েছিল যশকে। কিন্তু ছবি মুক্তি পাওয়ার কিছুদিনের আগেই হটাৎ করে ছবির সাথে সমস্ত সম্পর্ক ত্যাগ করেন অভিনেতা। এই নিয়ে ব্যাপক সমালোচনা ও জল্পনা শুরু হয়। শেষমেশ ছবি রিলিজ হলে খুব একটা ভালো ফল করেনি।

তাছাড়া অভিনেতার ব্যক্তিগত বা প্রেমজীবন নিয়েও কম চর্চা নয় না নেটপাড়ায়। বাঙালি অভিনেত্রী নুসরত জাহানকে বিয়ে করেছেন যশ দাসগুপ্ত! তবে বিয়ের আগেই জীবনে ঘটে গিয়েছে অনেক কিছু। শুরুতে নিজেদের প্রেমের কথা সেভাবে প্রকাশ্যে আনতে চাননি কেউই। তবে সময়ের সাথে সাথে সবটাই প্রকাশ্যে চলে আসে। বর্তমানে নুসরতের সাথেই ঘর করছেন অভিনেতা। তাঁদের একটি ছেলেও হয়েছে।

তবে সে যাই হোক না কেন, আপাতত ভালো খবর এটাই যে বলিউডের নায়ক হতে চলেছেন যশ। অভিনেতার ভক্তরাও অপেক্ষায় রয়েছেন টেলিভিশন থেকে বাংলা ছবির পর বলিউডে কেমন অভিনয় করেন তিনি।

Related Articles

Back to top button