গসিপবিনোদন

আমাদের দশ বছরের ছেলে আছে! নুসরত পুত্র ঈশানকে নিয়ে বিতর্কের মধ্যেই অকপট যশের প্রাক্তন স্ত্রী

অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) আগেই জানিতেছিলেন অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে চুটিয়ে নিজ পুত্রের অভিভাবকত্ব উপভোগ করছেন তিনি। নুসরত অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই ছায়ার মতো অভিনেত্রী পাশে পাশে ছিলেন যশ।আসলে পুচকে ঈশান এবং নুসরতের সমস্ত যত্নের দায়িত্ব অভিনেতা নিজের কাঁধেই তুলে নিয়েছেন। তবু ‘যশরত’ জুটি নিয়ে বিতর্ক জারি রয়েছে।

আর বিতর্ক থাকবেনা নাই বা কেন। নাটকীয় ভাবে বদলাতে শুরু করল নুসরতের জীবনের প্লট। তুরস্কে গিয়ে ধুমধাম করে নিখিল জৈনকে বিয়ে করলেন নুসরত, তারপর দিন কয়েকের মধ্যেই যশের সাথে তার প্রেমের গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠল। ঠিক তার কিছুদিনের মধ্যেই নিখিল জৈনের সঙ্গে বিয়েকে কার্যত অস্বীকার করলেন নুসরত, এবং জানালেন তিনি মা হতে চলেছেন। নিখিল ও এরপর স্পষ্ট জানালেন এই বাচ্চা তার নয়। এরপর থেকেই আজ অবধি নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে চর্চা চলছে।

Yash Nusrat যশ নুসরত

এখনও পর্যন্ত ছেলের পিতৃপরিচয় সামনে আনেননি নুসরত। বরং ‘ঈশানের বাবা কে’ এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছেন ‘এটা একটা কঠিন প্রশ্ন, কারণ এটা কারুর চরিত্রে দাগ লাগিয়ে দেয়, বাবা জানেন বাবা কে যশ এবং আমার অভিভাবক হিসেবে দারুণ সময় কাটছে’।

এবার যশকে নিয়ে চলতে থাকা বিতর্কে ঘৃতাহুতির কাজ করলেন যশের প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ কালহানস। সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে অকপট জবাব দিয়েছেন শ্বেতা। তিনি এখন মুম্বই নিবাসী একজন সংবাদ কর্মী। এতদিন পর্যন্ত নিভৃতবাসেই ছিলেন তিনি। অনেক দিন হল যশের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে।

তার সাফ বক্তব্য,’ যশ এখন এমনিতেই বিতর্কের মধ্যে আছে। ওর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে খুব বেশি কিছু বলব না। ‘ শ্বেতাকে এতদিন পর্যন্ত কেউ চিনত না কেননা যশ তাকে কোনোদিনই সামনে আনেননি। অথচ শ্বেতা এবং যশের দশ বছরের একটি সন্তানও রয়েছে। নুসরতের প্রসঙ্গে শ্বেতার বক্তব্য, ‘আমি নুসরতকে দেখেছি। কিন্তু চিনি না। তাই কিছু বলতে চাই না।’ যশের সাথে তার বর্তমান সম্পর্ক নিয়ে প্রশ্ন করলে তিনি জানান, ‘যশ আমার ছেলের বাবা। ওর সঙ্গে সেই সূত্র ধরে যেটুকু যোগাযোগ রাখতে হয় রাখি। আমাদের সন্তান পারস্পরিক হেফাজতের অধীনে। ‘ আর যশের প্রতি যে তার বিন্দু মাত্র ভালোবাসাও বেঁচে নেই একথাও স্বষ্ট জানিয়েছেন তিনি। শ্বেতার এই বয়ান প্রকাশ্যে আসতেই ফের প্রশ্ন উঠছে যশের চরিত্র নিয়ে।

Related Articles

Back to top button