বিনোদনভিডিওসিনেমা

নুসরতকে ছেড়ে এবার ফানুসের পিছনে দৌড়াচ্ছে যশ! ভিডিও দেখে হাসছে গোটা নেটপাড়া

এই মুহূর্তে পৃথিবীতে যদি সবচেয়ে সুখী মানুষ কেউ থাকেন তাহলে নিঃসন্দেহে তিনি হলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yadh Dasgupta)। গতকালই তার সুন্দরী স্ত্রী তথা অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahaan) প্রকাশ্যে এনেছিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় স্টার কিড ঈশানের (Yishan) ছবি। প্রকাশ্যে এসেছিল ঈশানের দাদা অর্থাৎ যশের আগের পক্ষের ছেলের ছবিও। সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়েছিল ঝড়ের গতিতে।

উল্লেখ্য কিছুদিন আগেই দুর্গাপুজোর সময় সমস্ত জল্পনার অবসান স্বামী যশ দাশগুপ্তের সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন নুসরত। আর এবার কালীপুজো উপলক্ষে ছেলে ঈশানের পাশাপাশি স্বামীর প্রথম পক্ষের সন্তানের সাথে ছবি দিয়েছিলেন নুসরত। জানা যায় যশের প্রথম পক্ষের ছেলের বয়স ৯। বাবার সঙ্গেই থাকত সে, কিন্তু এতদিন পর্যন্ত কখনোই তাকে প্রকাশ্যে আনেননি অভিনেতা।

 

অবশেষে দীপাবলির পূণ্য তিথিতে দুই ভাইকে ফ্রেমবন্দী করলেন যশ।সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ছবি। উল্লেখ্য সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নিত্যনতুন ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন যশ। সম্প্রতি ইনস্টাগ্রামে এমনই একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন অভিনেতা।


সেখানে দেখা যাচ্ছে ফানুসের (Fanush) পিছনে দৌড়াতে দৌড়াতেই ঘাম ছুটেছে যশ দাশগুপ্তের। কিছুতেই ওড়াতে পারছেন ফানুস। যতবার তিনি ফানুস ওড়াতে যাচ্ছেন ততবার তা নীচে নেমে আসছে। কিন্তু কিছুতেই হার মানবেন না যশও। বারবার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। শেষমেশ সফল হন তিনি। মজার এই মুহুর্ত ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যশ।

 

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

ক্যাপশনে অভিনেতা লিখেছেন ‘এমন একটা পরীক্ষা, যার জন্য আমি পড়াশোনা করি নি।’ সোশ্যাল মিডিয়ায় যশের এই পোস্ট শেয়ার হতেই উপচে পড়েছে অনুরাগীদের শুভেচ্ছা বার্তা। নজর কেড়েছে মিমি চক্রবর্তী, ঐন্দ্রিলা সেন এবং কোরিওগ্রাফার বাবা যাদবের মতো সেলিব্রেটিদের কমেন্ট।

Related Articles

Back to top button