গসিপবিনোদনসিনেমা

আমি নুসরত মিলেই নাম রেখেছি ঈশান! নুসরত পুত্রের ডাক নামও ফাঁস করলেন ‘অভিভাবক’ যশ

অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) আগেই জানিতেছিলেন অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে চুটিয়ে নিজ পুত্রের অভিভাবকত্ব উপভোগ করছেন তিনি। নুসরত অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই ছায়ার মতো অভিনেত্রী পাশে পাশে ছিলেন যশ।আসলে পুচকে ঈশান এবং নুসরতের সমস্ত যত্নের দায়িত্ব অভিনেতা নিজের কাঁধেই তুলে নিয়েছে। ঈশানের জন্মের পর এই প্রথম বার তাকে নিয়ে মুখ খুললেন অভিনেতা যশ দাশগুপ্ত।

দিন কয়েক আগেই সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে নুসরত জানিয়েছিলেন, ইতিমধ্যেই খুদের অসংখ্য ডাক নাম হয়েছে। তবে যশ জানান নুসরতের মতোই তিনিও খুদেকে ঈশান বলেই ডাকছেন, আর ঈশানের ডাকনাম রাখা হয়েছে ‘অংশ’। সম্প্রতি এনা সাহার সাথে ‘চিনে বাদাম’ ছবির শ্যুটিং এর কাজ শুরু করেছেন তিনি।

Yash Nusrat যশ নুসরত

নুসরত জাহান অন্তঃসত্ত্বা এই খবর প্রকাশ্যে আসার পরপরই হইচই শুরু হয় নেট দুনিয়ায়। তার দিন কয়েক পরেই নিখিলের সঙ্গে অভিনেত্রীর বিচ্ছেদের খবরও প্রকাশ্যে আসে। নিখিল জৈনের সঙ্গে বিয়ে অস্বীকার করে অভিনেত্রী জানান, ‘তারা কেবলমাত্র সহবাস করেছিলেন। ‘ এরপর থেকেই যশরত জুটিকে নিয়ে চলেছে তুমুল সমালোচনা।

এখনও পর্যন্ত ছেলের পিতৃপরিচয় সামনে আনেননি নুসরত। বরং ‘ঈশানের বাবা কে’ এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছেন ‘এটা একটা কঠিন প্রশ্ন, কারণ এটা কারুর চরিত্রে দাগ লাগিয়ে দেয়, বাবা জানেন বাবা কে যশ এবং আমার অভিভাবক হিসেবে দারুণ সময় কাটছে’। এখানেই শেষ নয়, নুসরত আরও জানান, ছেলেকে নিয়ে ‘ভীষণ প্রোটেক্টিভ বাবা’। তিনি চাইলে, তবেই ছেলের মুখ সকলে দেখতে পাবে।

এছাড়াও গত শনিবার নুসরতকে নিয়ে কলকাতা পুরসভায় হাজির হয়েছিলেন যশ। পৌর স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘরে এদিন দেখা মিলেছিল এই তারকা জুটির। এরপর পুর প্রধান ববি হাকিমের সঙ্গেও দেখা করেন তারা। জানা যাচ্ছে, ছেলের পিতৃপরিচয় জন্ম সংক্রান্ত জটিলতা কাটাতেই নায়িকা পুরসভায় গিয়েছিলেন। পাশাপাশি এদিন ভ্যাক্সিনের ফার্স্ট ডোজও নিয়ে ফেলেন তারকা জুটি।

Related Articles

Back to top button