বিনোদন

ছেলেকে বড় করতে হবে! একরত্তির চিন্তাতেই ‘টাকা চুরির’ কথা ভাবছেন নুসরত-যশ

টলিউডের অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) গত মাসের ২৬ তারিখ মা হয়েছেন। কলকাতার এক বেসরকারি হাসপাতালেই মা হয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর মা হবার খবর প্রকাশ্যে আসার পর থেকেই হইচই পরে গিয়েছিল টলিপাড়ায়। যেখানে নিখিলের সাথে বিয়ের সম্পর্ক মানতে নারাজ সেখানে কার সন্তানের মা হচ্ছেন নুসরত এই নিয়ে বিস্তর চর্চা শুরু হয় নেটপাড়ায়।

সমালোচনা থেকে শুরু করে ট্রোলিং সবই চলতে থাকে সোশ্যাল মিডিয়াতে। তবে সে সবে কান দেননি নুসরত। সমাজের কটূক্তি ও সমালোচনা উপেক্ষা করে সিঙ্গেল মাদার হবার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। যদিও মা হবার পরেও ট্রোলিং অব্যাহত রয়েছে সোশ্যাল মিডিয়াতে। অনেকেই নুসরত ও যশ দাশগুপ্তের সম্পর্ক নিয়ে কটাক্ষ করে চলেছেন।

Yash Dasgupta Nusrat Jahan

আসলে পুচকে ঈশান এবং নুসরতের সমস্ত যত্নের দায়িত্ব অভিনেতা যশের কাঁধেই। এমনকি নতুন মায়ের মন ভালো রাখার দায়িত্বও নিয়ে ফেলেছেন অভিনেতা। গত ৩রা সেপ্টেম্বরেই মুক্তি পেয়েছে এই সময়ের সবচেয়ে প্রতীক্ষিত সিরিজ ‘মানি হাইস্ট সিজন ফাইভ’ (Money Heist 5)। স্প্যানিশ এই ওয়েব সিরিজের গত ৪ টে সিজনের টানটান উত্তেজনা ধরে রাখতে পারছিলেন না দর্শকেরা, তাই সিজন ৫ বেরোতেই অল্প কয়েক দিনেই কয়েক লাখ মানুষ দেখে ফেলেছেন এই সিজন।

বাদ নেই তারকারাও। ছুটি পেতেই এবার এই সিজনে মজলেন ‘যশরত’ জুটি। রবিবার বিশেষ বন্ধু যশের সঙ্গে মানি হাইস্টের সিজন ৫ দেখলেন নুসরত, এবং এই সিজনেরই একটি ক্লিপিংসের স্ক্রিনশট নিজের ইন্সটা স্টোরিতে শেয়ার করে নুসরত বুঝিয়ে দেন তিনিও আর সকলের মতোই এই সিজনের ফ্যান।

এই ওয়েব সিজনের গল্পের মূলে রয়েছে দুটি দুর্দান্ত চুরির ঘটনা। ‘মানি হাইস্ট’ ওয়েব সিরিজের আগের সিজনেই সেক্রেটারি ন্যাশনাল ব্যাঙ্কের ভিতরে সামরিক বাহিনী পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন। এই পর্বেও রয়েছে আগের সিজনের মতই টানটান উত্তেজনা। প্রতিটি দৃশ্যই রোলার কোস্টার রাইড। এদিন এই গল্পই উপভোগ করলেন যশরত।

Related Articles

Back to top button