গসিপবিনোদন

৪০ হতে চলল তবুও চাই কচি নায়িকা! ‘রানী রাসমনি’ দিতিপ্রিয়ার সঙ্গে জুটি বাঁধতেই চরম ট্রোলড যশ!

বলিউডের (Bollywood) একটা ট্রেন্ড নিয়ে প্রায়ই চর্চা হয়, তা হল হাঁটুর বয়সি নায়িকাদের সঙ্গে বেশি বয়সি অভিনেতাদের জুটি বাঁধা। যা নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি শাহরুখ খান, সলমন খানদের। এবার সেই পথেই হাঁটলেন টলিউডের (Tollywood) নামী অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। শীঘ্রই  তাঁকেও এক হাঁটুর বয়সী নায়িকার সঙ্গেই রোম্যান্স করতে দেখা যাবে।

হ্যাঁ, ঠিকই দেখছেন। আর সেই নায়িকা আর কেউ নন বরং নামী অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এসকে মুভিজের আসন্ন সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাঁদের। টলিউডের অন্দরের কানাঘুষো থেকে জানা গিয়েছে এমনটাই।

Ditipriya Roy and Yash Dasgupta

একদিকে নায়িকা দিতিপ্রিয়া সবে ২০ বছরে পা দিয়েছেন এবং নায়ক যশের বয়স আবার ৩৭, তাঁদের রসায়ন পর্দায় কতটা জমবে তা জানার জন্য এখনও অনেকটা সময় অপেক্ষা করতে হবে। তবে তাঁদের দু’জনের জুটি বাঁধার খবরে নেটিজেনরা যে প্রচণ্ড অবাক হয়েছেন তা বলার অপেক্ষা রাখে না।

শুধু এটুকুই নয়, টলি অভিনেতা যশের হাতে এখন ঠাসা কাজ রয়েছে। শীঘ্রই ‘ইয়ারিয়া ২’এর হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। এরপর দিতিপ্রিয়া বিপরীতে একটি ছবি এবং নুসরতের সঙ্গে একটি ছবিতে দেখা যাবে তাঁকে।

Yash Dasgupta and Nusrat Jahan

শোনা যাচ্ছে, দিতিপ্রিয়া এবং যশ অভিনীত সিনেমার পরিচালনা করবেন রবীন নাম্বিয়ার। সেখানে যশকে দেখা যাবে লন্ডনবাসী একজন প্রভাবশালী বাঙালির চরিত্রে। লন্ডনে যাওয়া বাঙালিদের সাহায্য করে যশ অভিনীত চরিত্রটি। সেই সূত্রেই তাঁর আলাপ হবে দিতিপ্রিয়া এবং তাঁর স্বামীর সঙ্গে। এরপর গল্প কোনদিকে মোড় নেয় সেটাই দেখার।

অপরদিকে জানা গিয়েছে, যশ এবং নুসরত অভিনীত ছবিটির পরিচালনা করবেন সায়ন্তন ঘোষাল। সিনেমার দুই মুখ্য চরিত্র এবং ট্রাভেলকে কেন্দ্র করেই এগোবে ছবির কাহিনী। তবে জানা গিয়েছে, এখনও পর্যন্ত দুই ছবির চিত্রনাট্য শুনে পছন্দ হয়েছে অভিনেতার। তবে কোনোটিতেই এখনও পর্যন্ত সই করেননি যশ। তবে মোটামুটি কথাবার্তা হয়ে গিয়েছে। তাই শেষ মুহূর্তে বড় কোনও সমস্যা না হলে বড়পর্দায় যশ এবং দিতিপ্রিয়ার জুটি দেখতে পাওয়া প্রায় নিশ্চিত।

Related Articles

Back to top button