বিনোদন

বলিপাড়ায় খুশির রেশ, কোনোরকম পূর্বাভাস ছাড়াই চুপি চুপি বিয়ে সেরে ফেললেন ইয়ামি গৌতম!

কোনো পূর্বাভাস ছাড়াই বলিপাড়ায় হঠাৎ বয়ে গেল খুশির হাওয়া৷ করোনা আবহে কাউকে না জানিয়ে, এক্কেবারে জাঁকজমক ছাড়াই সাত পাক ঘুরে ফেললেন বলিয়ডের মিষ্টি অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam) । সৌভাগ্যবান বলিউডের বিখ্যাত পরিচালক ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ (Uri: The Surgical Strike) খ্যাত আদিত্য ধর (Aditya Dhar) ,এই ছবিতে ইয়ামিকেও দেখা গিয়েছিল গুরুত্বপূর্ণ চরিত্রে। কিন্তু বলিপাড়ার কেউই আঁচ করতে পারেননি ইয়ামি আদিত্যর সম্পর্ক। ট্যুইটারে এদিন নিজেই সুখবর জানিয়েছেন অভিনেত্রী।

শুক্রবার নিজেদের বিয়ের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে লাল বেনারসী শাড়ি, মাথায় চোলি, আর দুহাতে চূর পরে আদিত্যর হাতে হাত রেখে হাসছেন তিনি। আদিত্যর পরনে সাদা শেরওয়ানি এবং পাগড়ি।

yami gautam aditya dhar marriage

ছবির ক্যাপশনে ইয়ামি লিখেছেন, ‘আমাদের পরিবারের আশীর্বাদে আমরা আজ ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে সম্পন্ন করেছি। এই বন্ধুত্ব ও ভালোবাসার যাত্রাপথে আপনাদের সকলের আশীর্বাদ ও শুভাকামনা চাই। ভালোবাসা, ইয়ামি ও আদিত্য।’

ইয়ামি গৌতম Yami Gautam

হঠাৎ এই খবরে প্রায় হইচই পড়ে গিয়েছে বলিপাড়ায়। এতটাই চুপিসারে তারা বিয়ে সেরেছেন যে বলিউডের কাকপক্ষীতেও তা টের পায়নি। এই ছবি দেখা মাত্রই বলিউড অভিনেত্রী ভূমি পেডেনকর তাদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, , ‘অনেক অনেক অভিনন্দন ইয়ামি জি ও ভাইসাবককে। অবিশ্বাস্য…ঈশ্বর তোমাদের মঙ্গল করুন। অনেক ভালোবাসা’।

ইয়ামি গৌতম Yami Gautam

কাজের দিক থেকে ইয়ামিকে সামনেই দেখা যাবে একটি ডিজিটাল ছবি ‘আ থার্সডে’-তে। নয়না নামের এক স্কুল শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে ইয়ামিকে। এই ছবিতে আরও রয়েছেন নেহা ধুপিয়া, ডিম্পল কাপাডিয়া, অতুল কুলকার্নি ও মায়া সারাও। ইয়ামি আদিত্যর বিয়ের ছবি এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Related Articles

Back to top button