কলেজ জীবনের ভয়াবহ দুর্ঘটনার স্মৃতি আজও তাড়া করে, বিস্ফোরক মন্তব্য করলেন ইয়ামি গৌতম


বলিউডে জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন হলেন ইয়ামি গৌতম (Yami Gautam)। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’, ‘বালা’, ‘ভিকি ডোনার’ এর মত একাধিক ছবিতে দুর্দান্ত অভিনয় করে ব্যাপক জনপ্রিয় হয়েছেন ইয়ামি। কিন্তু দর্শকদের নিজের অভিনয় দিয়ে মাতিয়ে দিলেও অভিনেত্রীর রয়েছে একটি ভয়ংকর অতীত। যে ঘটনার স্মৃতি এখনও অভিনেত্রীকে তাড়া করে বেড়ায়।

ইয়ামি গৌতম Yami Gautam

সম্প্রতি অভিনেত্রী ইয়ামি গৌতম এক সাক্ষাৎকারে নিজের জীবনের এই দুর্ঘটনার কথা জানান। তিনি বলেন যে ৩২ বছর আগে চন্ডিগড়ে ঘটেছিল এক দুর্ঘটনা। যেটা এতটাই ভয়ংকর ছিল যে সেটা আজও ভুলতে পারেননি অভিনেত্রী। অভিনেত্রী বলেন, সেই সময় তিনি চন্ডিগড় কলেজে পড়াশোনা করতেন। কলেজে যাতায়াতের জন্য তিনি স্কুটি ব্যবহার করতেন।

ইয়ামি গৌতম Yami Gautam

বাড়ি থেকে কলেজ যাওয়ার পথে হাইওয়ে দিয়ে যেতে হত। একদিন কলেজ যাওয়ার পথে রেড সিগন্যালে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী। সেই সময় একটি গাড়ি উল্টো দিক থেকে একটি গাড়ি  অভিনেত্রীকে ধাক্কা মেরে চলে যায়। শুধুমাত্র মাথায় হেলমেট ছিল বলেই সে যাত্রায় বেঁচে গিয়েছিলেন তিনি। দুর্ঘটনায় গুরুত্ব আঘাত পেয়েছিলেন অভিনেত্রী। সেই সময় অভিনেত্রী ভেবেছিলেন হয়তো অভিনয় জগতে আর যাওয়া হবে না। তবে বেশ কিছুদিন হাসপাতালে কাটানোর পর ছাড়া পেয়েছিলেন অভিনেত্রী।

ইয়ামি গৌতম Yami Gautam

এই ঘটনার পর থেকেই মনের মধ্যে এক আতঙ্কের সৃষ্টি হয়েছিল অভিনেত্রীর। অভিনেত্রীর ঘাড়ে গভীর আঘাত লেগেছিলো যার কারণে ডাক্তারের তাকে শরীরচর্চা করতে মণ করে দিয়েছিলেন। অথচ নিজেকে ফিট রাখতে শরীরচর্চা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এরপর অভিনেত্রী মনের জোরে ফের নিজেকে বলিউডের জন্য প্রস্তুত করতে থাকেন, আর আজ দেখুন অভিনেত্রী একজন সফল বলিউড অভিনেত্রী।


Like it? Share with your friends!

655
655 points