বিনোদনভাইরালভিডিওসিনেমা

রূপে পরম সুন্দরী ইয়ামি গৌতম, ফটোগ্রাফারের মুখে ফেয়ার অ্যান্ড লাভলি ডাক শুনেই রেগে লাল!

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)। চলতি বছরের ৪ জুন ‘উরি’ খ্যাত পরিচালক আদিত্য ধরের (Aditya Dhar) সাথে বিয়ে করেছেন তিনি। উরি ছবিতে কাজের সূত্রেই পরিচয় হয় তাঁদের। সেখান থেকেই বন্ধুত্ব এবং প্রেম। ইয়ামি জানিয়েছিলেন এত তাড়াতাড়ি বিয়ে করার কোনো প্লান ছিল না তাঁদের। কিন্তু হঠাৎ করেই বিয়েটা হয়ে যায় তাঁদের।

জানা যায় ইয়ামি এবং আদিত্য চেয়েছিলেন আপাতত তাঁরা এনগেজমেন্ট সেরে রাখবেন । কিন্তু তাঁর ঠাকুমা মনে করেছিলেন শুধু এনগেজমেন্ট ভারতীয় সংস্কৃতির অঙ্গ নয়। আর সে কারণেই ঠাকুমাকে খুশি করতেই তাঁরা বিয়ে করে নেন। আর বিয়ের পর এখন নিজের কাজ, সংসার নিয়ে তুমুল ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সাথে রয়েছে দর্শকদের অফুরন্ত ভালোবাসা।

উল্লেখ্য ২০১২ সালে আয়ুষ্মান খুরানার হাত ধরে ‘ভিকি ডোনার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন ইয়ামি। তার অবশ্য ছোট পর্দায় কয়েকটি সিরিয়াল এবং বিজ্ঞাপনের মাধ্যমে অভিনয় জগতে হাতে খড়ি হয়েছিল তাঁর। তবে তাঁকে সর্বাধিক জনপ্রিয়তা এনে দিয়েছিল ‘ফেয়ার অ্যান্ড লাভলি’র বিজ্ঞাপন। মাঝে অনেকগুলো বছর কেটে গেলেও আজও ‘ফেয়ার অ্যান্ড লাভলি’র ব্রান্ড অ্যাম্বাসাডর রয়েছেন তিনি।

বর্তমানে ‘ভূত পুলিশ’ এর প্রমোশনে নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি এই সিনেমার প্রমোশনে গিয়েই পাপারাৎজির ক্যামেরার ধরা পড়েছিলেন অভিনেত্রী। এদিন তাঁর পরনে ছিল ক্রিম আর সোনালি পাড়ের শাড়ি। সঙ্গে সাদা ট্যাঙ্ক টপ ব্লাউজ। আর কানে ছিল কাশ্মীরি ঝুমকা। সেখানেই হামলে পড়া ফটো শিকারিদের মধ্যে একজন তাঁকে ফেয়ার অ্যান্ড লাভলি বলে ডাক দেন।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

তা শুনে আচমকাই রেগে যান অভিনেত্রী। সম্প্রতি সেই দৃশ্যই ধরা পড়েছে একটি ভিডিওতে। সেখানে দেখা যাচ্ছে ফটোগ্রাফার ‘ফেয়ার অ্যান্ড লাভলি’ বলে ডাকতেই ইয়ামি চোখ পাকিয়ে ‘এই’ বলে চিৎকার করে ওঠেন। পরক্ষণেই নিজেকে সামলে নিয়ে হাসিমুখেই ফটোগ্রাফারকে সংশোধন করে দিয়ে বলে ওঠেন ‘ভূত পুলিশ বলো।’ সোশ্যাল মিডিয়ায় ভিভিও ভাইরাল হতেই কমেন্ট বক্সে হাসির রোল উঠেছে।

Related Articles

Back to top button