বিনোদনভিডিওসিরিয়াল

ঊর্মি অতীত, বরফির সাথে জুটি বাঁধছে সাত্যকী, প্রকাশ্যে নতুন সিরিয়াল ‘মন দিতে চাই’র প্রোমো ভিডিও

বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিতে এখন নতুন ধারাবাহিক শুরুর হিড়িক পড়েছে। বছর শেষের আগেই একের পর এক নতুন সিরিয়াল শুরু হয়ে যাচ্ছে। আর তাতে কপাল পুড়ছে পুরনো সিরিয়ালগুলির। কয়েকদিন আগেই যেমন শেষ হয়েছে ঊর্মি-সাত্যকীর ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoy)। তবে অনুরাগীদের মন খারাপ মিটিয়ে কয়েকদিনের মধ্যেই কামব্যাক করলেন পর্দার টুকাইবাবু অর্থাৎ অভিনেতা ঋত্বিক মুখার্জি (Writwik Mukherjee)।

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, ‘এই পথ যদি না শেষ হয়’এর পর ফের নতুন সিরিয়াল নিয়ে আসবেন ঋত্বিক। নায়িকার চরিত্রে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের বরফি অভিনেত্রী অরুণিমা হালদার (Arunima Haldar) থাকবেন সেকথাও জানা গিয়েছিল। অবশেষে সেই জল্পনা সত্যি করেই প্রকাশ্যে এল পর্দার সাত্যকী-বরফির নতুন সিরিয়াল ‘মন দিতে চাই’এর (Mon Dite Chai) প্রোমো।

Mon Dite Chai promo, Mon Dite Chai

মঙ্গলবার জি বাংলার তরফ থেকে প্রকাশ করা হয়েছে ঋত্বিক-অরুণিমার নতুন সিরিয়ালের প্রথম ঝলক। সেই সঙ্গেই জানিয়ে দেওয়া হয়েছে, কবে থেকে এবং কোন সময়ে শুরু হতে চলেছে এই সিরিয়াল। ‘মন দিতে চাই’এর প্রোমো নিয়ে দর্শকদের তরফ থেকে বেশ ভালো প্রতিক্রিয়াই দেখতে পাওয়া যাচ্ছে।

‘মন দিতে চাই’ এক অহংকারী, বড়লোক ছেলে সোমরাজ ব্যানার্জি ও এক আত্মসম্মানী মধ্যবিত্ত মেয়ের গল্প। প্রোমোর শুরুতেই দেখা যায়, নায়িকা ঝোলা কাঁধে বাড়িতে এসে জানায় সে ৩০ হাজার টাকার একটি বড় অর্ডার পেয়েছে। মা জিজ্ঞেস করে, কে দিয়েছে সে অর্ডার? নায়িকার জবাব দেওয়ার আগেই টিভিতে সোমরাজের সংবাদ শুরু হয়ে যায়। তখন সে জানায় সোমরাজই দিয়েছে এই অর্ডার।

Mon Dite Chai promo, Mon Dite Chai

অপরদিকে সোমরাজকে যখন সাংবাদিকেরা জিজ্ঞেস করে তাঁর সাফল্যের পিছনে কোন নারী রয়েছে? জবাবে সে নিজের মূর্তি উন্মোচন করে বলে আমার সাফল্যের পিছনে আমিই আছি! কোনও নারী সাফল্যের কারণ না, বরং শুধু বাধাই হয়। অহংকারী সোমরাজের জবাব শুনে তাঁর কাছে গিয়ে সম্পূর্ণ অর্ডার ফেরত দিয়ে দেয় নায়িকা। তাঁর মূর্তির সামলে ঝোলা রেখে বলে, অর্ডারটা নাহয় এনাকেই করে দিতে বলবেন!

ধারাবাহিকের নামে প্রেম-প্রেম ছোঁয়া থাকলেও এখানে এক অহংকারী বড়লোক নায়ক ও মধ্যবিত্ত আত্মসম্মানী নায়িকার বেশ ভালোই লড়াই দেখানো হবে। অন্তত প্রোমো দেখে তো সেকথাই আঁচ করা যাচ্ছে। এবার ধারাবাহিক শুরু হলে দেখা যাবে কীভাবে এই দুই ভিন্ন মেরুর মানুষ একে অপরকে মন দেয়! নতুন বছরের ২ তারিখ অর্থাৎ আগামী ২ জানুয়ারি থেকে সোম থেকে শুক্র রাত ১০:৩০টায় সম্প্রচারিত হবে ঋত্বিক-অরুণিমার এই ধারাবাহিক।

Related Articles

Back to top button