বিনোদন

বিশ্বের সেরা সুন্দরী শিশুর মুকুট এই খুদের মাথায়! রইল ছোট্ট কন্যার আসল পরিচয়

ছোট বেলা থেকেই এই ছোট্ট মেয়ের অনুরাগী সারা বিশ্ব জোড়া। কোঁকড়ানো চুল, নীল নীল চোখ, মুক্তো দানার মতো দাঁতের সারি, এই খুদের একটা হাসিতেই কাত ৮ থেকে ৮০। সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা টেক্কা দিতে পারে যেকোনো তাবড় তাবড় তারকাদের। তার নানান এক্সপ্রেশনের ছোট ছোট ভিডিও নিমেষে হয়ে যায় ভাইরাল। যেন স্বপ্নে দেখা রূপকথার রাজ্যের রাজকুমারী সে। যেন চলতি ফিরতি পুতুল।

তাকে মুখে আমরা সকলেই চিনি। কিন্তু বাস্তবে সে আসলে কেমন এবার জেনে নেওয়া যাক সেটাই। এই সুন্দরী ছোট্ট পরীর আসল নাম অনাহিতা হাশেমজাদেহ (Anahita hashemzadeh)। ইরানের একটি শহর ইসফাহানের বাসীন্দা অনাহিতা। ২০১৬ সালের ১০ই জানুয়ারী জন্ম হয় এই ফুটফুটে খুদের, অর্থাৎ এখন তার বয়স মাত্র ৫।

অনাহিতা হাশেমজাদেহ  Anahita hashemzadeh

তার সবচেয়ে আকর্ষণীয় তিনটি বিষয় হল বাদামী চুল, সবুজ রঙের চোখ আর সাজানো দাঁতের পাটি। ২০১৮ সালে একটি ইন্সটাগ্রাম হ্যান্ডেল খুলে খুব স্বাভাবিক ভাবেই অনাহিতার ছবি আপলোড করেছিলেন তার মা। আর সেই ছবি শেয়ার করা মাত্রই হুহু করে ভাইরাল হয়ে যেতে থাকে। রাতারাতি সেলেব্রিটি হয়ে যায় ছোট্ট খুদে।

অনাহিতা হাশেমজাদেহ  Anahita hashemzadeh

প্রথমে অনাহিতার মা বুঝেই উঠতে পারেনি রাতারাতি তার মেয়ে এমন তারকা হয়ে উঠবে। ইবস্টাগ্রাম, ফেসবুক থেকে শুরু করে সর্বত্র ছোট্ট অনাহিতার ছবি আগুনের গতিতে ছড়িয়ে যেতে থাকে। কিন্তু সোশ্যাল মিডিয়ার ভালো দিক যেমন রয়েছে, খারাপের ও শেষ নয়। এই ছোট্ট মেয়ের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টও হ্যাক হয়ে যায়, তখন তার ফলোয়ার্স সংখ্যা ছিল প্রায় ৭০,০০০ এর কাছাকাছি।

অনাহিতা হাশেমজাদেহ  Anahita hashemzadeh

এরপর খুদের মা তার আরও একটি অ্যাকাউন্ট খোলেন। বর্তমানে আনাহিতা একজন বেবি মডেল। অনেক পেশাদার ফটোগ্রাফার তার ফটোশুট করে থাকেন। গুগলে ওয়ার্ল্ড কিউটস্ট বেবি অনুসন্ধান করলেই তার ছবি ভেসে ওঠে।

Related Articles

Back to top button